বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন

কুমিল্লায় নতুন আক্রান্ত ৯
মোফাজ্জল হুসাইন (পলাশ), কুমিল্লা সংবাদদাতা / ২১৩ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ২০ অক্টোবর ২০২১

কুমিল্লায় একদিনে নতুন করে ৯ জন করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলয় মোট ১৬ জন আক্রান্ত হয়েছে, মঙ্গলবার দুপুরে কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ডা.শাহাদাত হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।

দেশে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাস হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জন।এছাড়া নতুন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে আরও ২০৯ জন।
মোট আক্রান্ত সংখ্যা ১০১২ জন,মঙ্গলবার (১৪ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এতথ্য জানান অনলাইন বুলেটিন করেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা।
এদিকে ঢাকা, নারায়ণগঞ্জ,মাদারীপুরের পর প্রাণঘাতীক করোনা ভাইরাস হটস্পট হয়ে উঠেছে ঢাকা ও নারায়ণগঞ্জ নিকটবর্তী জেলা কুমিল্লা।

কুমিল্লা একদিনে নতুন করে ৯জন করোনায় আক্রান্ত হয়েছে। এদের ৫ জন স্থানীয় ভাবে আক্রান্ত এবিষয় নিশ্চিত করেছেন কুমিল্লা জেলার সিভিল সার্জন ডা.নিয়াতুজ্জামান।

তিতাসে ৩জন,দাউদকান্দিতে ২ জন,চান্দিনা,সদর দক্ষিণ,বুড়িচং,ব্রাহ্মণপাড়ায় ১ জন করে আক্রান্ত হয়েছে। তিতাসে আক্রান্ত ৩ জন কন্টাক্টের মাধ্যমে আক্রান্ত।

পয়লা বৈশাখের এই দিনে বড়সড় একটা ধাক্কা খেল কুমিল্লা বাসি। প্রসঙ্গত গত বছরের ডিসেম্বরে চীন থেকে উৎপত্তি হওয়া প্রাণঘাতী করোনা ভাইরাস বাংলাদেশসহ বিশ্বে ২০৯ টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares