শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

কুমিল্লায় ব্যবসায়ী নিহতের ঘটনায় কাউন্সিলরসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

তন্ময় সরকার, কুমিল্লা সদর প্রতিনিধি

কুমিল্লা মহানগরীর কোটবাড়ী রোডের চাঙ্গিনী এলাকায় পূর্ব বিরোধের জের ধরে আক্তার হোসেন নামে এক বালু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনায় সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলমগীর হোসেনকে প্রধান আসামী করে ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।শুক্রবার (১০ জুলাই) রাতে নিহত আক্তার হোসেনের স্ত্রী রেখা বেগম বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় মামলাটি দায়ের করেন। এ ঘটনায় দায়েরকৃত মামলার আসামী কাউন্সিলরের ৩ ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার অভিযোগে জানা যায়, সদর দক্ষিণ উপজেলার চাঙ্গিনী এলাকার আক্তার হোসেনের পরিবারের সাথে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. আলমগীর হোসেনের পরিবারের বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে শুক্রবার জুম্মার নামাজ শেষে আক্তার হোসেন মসজিদ থেকে বের হওয়ার পর কাউন্সিলর ও তার সহযোগীরা পিটিয়ে হত্যা করে। এ ঘটনার পর উভয়পক্ষে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, মামলায় অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে এবং অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত,পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার (১০ জুলাই) জুম্মার নামাজ শেষ করার সঙ্গে সঙ্গে পূর্ব পরিকল্পিতভাবে লোহার রড ও লাঠি নিয়ে মসজিদের বারান্দাতেই ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর হোসেনের নেতৃত্বে তার তিন ভাইসহ অন্যান্যরা যুবলীগ নেতা আলাল ও তার বড় ভাই বালু ব্যবসায়ী আক্তার হোসেনের ওপর হামলা করে।পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার আক্তার হোসেনকে মৃত ঘোষণা করেন।হামলায় যুবলীগ নেতা আলাল,চাচাতো ভাই রেজাউল সহ বেশ কয়েকজন গুরুত্বর আহত হয়েছেন। আহতদের কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স