সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৫
তন্ময় সরকার, কুমিল্লা সদর প্রতিনিধি / ২৫৫ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

কুমিল্লার ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ইয়াবা,গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক পাচারের কাজে ব্যবহৃত যানবাহনসহ ৫ জনকে আটক করছে র‍্যাব ১১।

আজ রবিবার (৫ জুলাই) গভীর রাতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের বাতিশা বাজার এলাকায় আলআমিন হোটেল এন্ড রিসোর্ট এর সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ডেলিভারী ভ্যানের কেবিনে লুকিয়ে ইয়াবা পাচারকালে ০২ (দুই) জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার জুঙ্গরদী গ্রামের দেলোয়ার এর ছেলে মোঃ শাওন (২১) ও ঢাকা জেলার কামরাঙ্গীরচর থানার পূর্বরসুলপুর এলাকার মোঃ ইব্রাহীম এর ছেলে মোঃ আরমান (১৯)। এসময়ে তাদের নিকট থেকে ৩৯২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ডেলিভারী ভ্যানটিও জব্দ করা হয়।

এছাড়া র‌্যাব ১১ এর অপর একটি দল একই দিন গভীর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ী বিশ্বরোড কুটুমবাড়ী রেষ্টুরেন্টের সামনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে প্রাইভেটেকারের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে গাঁজা ও ফেন্সিডিল পাচারকালে ০৩ (তিন) জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হলেন গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া গ্রামের মৃত গঞ্জর লস্করের ছেলে মোঃ বোরহান লস্কর (২১), ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার পরুড়া গ্রামের সবুজ মিয়ার ছেলে মোঃ শামসুজ্জামান শঅমীম (২৭) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাওয়াচি গ্রামের মোঃ আবুল বাশারের ছেলে মোঃ মীর হোসেন (৩০)।

এসময়ে তাদের নিকট থেকে ১২ কেজি গাঁজা ও ৩২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য পরিবহন, ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো ভয়াবহ সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকব। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares