শনিবার, ০৮ মে ২০২১, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

কুমিল্লায় র‌্যাব এর অভিযানে মাদকসহ গ্রেফতার ২

তন্ময় সরকার, কুমিল্লা সদর প্রতিনিধি

কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন চাঁনপুর বেড়িবাঁধ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব।অভিযানকালে প্রাইভেটকারের ভিতর লুকিয়ে গাঁজা পাচার করার সময় ২ জন পাচারকারীকে হাতে নাতে গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি বিশেষ দল।

গ্রেফতারকৃতরা হলেন কুমিল্লা জেলার কোতয়ালী থানার উত্তর বাগবের গ্রামের বাদশা মিয়ার ছেলে মোঃ এরশাদ (৩২) এবং একই জেলার কোতয়ালী থানার বসন্তপুর গ্রামের জলিল মিয়ার ছেলে মোঃ শাহিন (২৬)।

র‌্যাব সূত্রে জানা যায়,বুধবার (২৯ জুলাই) ভোর রাতে কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন চাঁনপুর বেড়িবাঁধ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেটকার তল্লাশী করে মোট ২০ কেজি গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ১৯ হাজার ১’শ টাকা উদ্ধার করা হয়। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

উক্ত বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানায় র‌্যাব।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স