সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন

কুমিল্লায় সেচ্ছাসেবকলীগ কর্মীর উপর হামলা
কুমিল্লা সংবাদদাতা / ৮১০ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

কুমিল্লা ইফতেখার হোসেন রন্টি (৩৪)নামে এক সেচ্ছাসেবক লীগ কর্মীর উপর হামলা চালিয়েছে তার ভাই ও ভাবি।
২০ এপ্রিল সমবার সন্ধা ৬ টার দিকে কুমিল্লা আদর্শ সদর উপজেলার ছোটরা গ্রামের মধ্যম পাড়ায় তার নিজের বাসায় এ হামলার ঘটনা ঘটে।

আহত ইফতেখার হোসেন (রন্টি) বন্ধু সোশ্যাল ওয়েল ফেয়ার সোসাইটি নামে একটি এনজিওতে কর্মরত রয়েছেন। অফিসের দায়িত্ব পালন শেষে সন্ধায় বাসায় ফেরার পর তখন ছুরিকাঘাত ও শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করা হয়।

এ ঘটনায় তার ২ ভাই সোহেল চৌধুরী রাজন (৪৫), ডেংগা বাবু(৩২) ও বড় ভাবি বেবি আক্তার সুমি(৩৪) কে অভিযুক্ত করে মামলা করেছেন তিনি।

হামলায় শিকার রন্টি আরও জানান, আমার মা মারা গিয়েছে ২২ বছর আগে, আর আমার বাবা তোফায়েল আহমেদ মারা যায় ২০১৩ সালে।মারা জাওয়ার পরে উহল করা সম্পত্তির লোভে ভাই আর ভাবিরা আমাকে নানান সময় নানাভাবে নির্যাতন করেন।

২০১৪ সালের জুলাই মাসের ২৭ তারিখ বি এন পি নেতা রিয়াজের নেতৃত্বে ১০ জনের একটি গ্রুপ দিয়ে আমার উপর হামলা করান। পারে পুলিশ এসে হাত পা বাধা অবস্থায় একটা রুম থেকে উদ্ধার করেছিলো। পরের দিন ২৮ জুলাই কোতোয়ালি মডেল থানায় একটি জিডি করা হয়।

এবার ২১ এপ্রিল সোমবার সন্ধা ৬ টার দিকে আমার উপর আবারও ছুরিকাঘাত ও শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা চালায়। পরে আমি সেখান থেকে পালিয়ে আমার এক বন্ধুকে কল দেই। বন্ধু আমাকে রিকশায় করে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে যায়। এ নিয়ে তিন তিন বার আমার উপর হামলা করা হয়েছে।

যেকোনো সময় আমার উপর আবারও হামলা হতে পারে, তাই আমি আইনের আশ্রয় নিতে চাই বলে ২২ এপ্রিল সকালে বন্ধু সোশ্যাল ওয়েল ফেয়ার সোসাইটি,আইন আলাপ ইউনিট এবং বাংলাদেশের ব্লাস্ট ঢাকার সহযোগিতায় কোতোয়ালি মডেল থানায় আমি নিজে বাদী হয়ে মামলা দায়ের করি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares