রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ফেনসিডিলসহ আটক ২ সাভারে অবৈধ গ্যাস লাইন বিস্ফোরণ, চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা

কুমিল্লায় সেচ্ছাসেবকলীগ কর্মীর উপর হামলা

কুমিল্লা সংবাদদাতা

কুমিল্লা ইফতেখার হোসেন রন্টি (৩৪)নামে এক সেচ্ছাসেবক লীগ কর্মীর উপর হামলা চালিয়েছে তার ভাই ও ভাবি।
২০ এপ্রিল সমবার সন্ধা ৬ টার দিকে কুমিল্লা আদর্শ সদর উপজেলার ছোটরা গ্রামের মধ্যম পাড়ায় তার নিজের বাসায় এ হামলার ঘটনা ঘটে।

আহত ইফতেখার হোসেন (রন্টি) বন্ধু সোশ্যাল ওয়েল ফেয়ার সোসাইটি নামে একটি এনজিওতে কর্মরত রয়েছেন। অফিসের দায়িত্ব পালন শেষে সন্ধায় বাসায় ফেরার পর তখন ছুরিকাঘাত ও শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করা হয়।

এ ঘটনায় তার ২ ভাই সোহেল চৌধুরী রাজন (৪৫), ডেংগা বাবু(৩২) ও বড় ভাবি বেবি আক্তার সুমি(৩৪) কে অভিযুক্ত করে মামলা করেছেন তিনি।

হামলায় শিকার রন্টি আরও জানান, আমার মা মারা গিয়েছে ২২ বছর আগে, আর আমার বাবা তোফায়েল আহমেদ মারা যায় ২০১৩ সালে।মারা জাওয়ার পরে উহল করা সম্পত্তির লোভে ভাই আর ভাবিরা আমাকে নানান সময় নানাভাবে নির্যাতন করেন।

২০১৪ সালের জুলাই মাসের ২৭ তারিখ বি এন পি নেতা রিয়াজের নেতৃত্বে ১০ জনের একটি গ্রুপ দিয়ে আমার উপর হামলা করান। পারে পুলিশ এসে হাত পা বাধা অবস্থায় একটা রুম থেকে উদ্ধার করেছিলো। পরের দিন ২৮ জুলাই কোতোয়ালি মডেল থানায় একটি জিডি করা হয়।

এবার ২১ এপ্রিল সোমবার সন্ধা ৬ টার দিকে আমার উপর আবারও ছুরিকাঘাত ও শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা চালায়। পরে আমি সেখান থেকে পালিয়ে আমার এক বন্ধুকে কল দেই। বন্ধু আমাকে রিকশায় করে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে যায়। এ নিয়ে তিন তিন বার আমার উপর হামলা করা হয়েছে।

যেকোনো সময় আমার উপর আবারও হামলা হতে পারে, তাই আমি আইনের আশ্রয় নিতে চাই বলে ২২ এপ্রিল সকালে বন্ধু সোশ্যাল ওয়েল ফেয়ার সোসাইটি,আইন আলাপ ইউনিট এবং বাংলাদেশের ব্লাস্ট ঢাকার সহযোগিতায় কোতোয়ালি মডেল থানায় আমি নিজে বাদী হয়ে মামলা দায়ের করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ