শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

কুমিল্লায় ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের গাবতলী করুনাপুর এলাকায় এক অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে আ’টক করে পুলিশ। বৃহস্পতিবার (৫ মার্চ) ভোরে কোতয়ালী মডেল থানাধীন ছত্রখীল ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শাহিন কাদিরের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদ পেয়ে কোতয়ালী মডেল থানাধীন ছত্রখীল ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শাহিন কাদির সঙ্গীয় ফোর্স নিয়ে গাবতলী এলাকার জালাল উদ্দিনের ছেলে মনির (৫০) ও মৃত বাদশা মিয়ার ছেলে রাব্বীকে (২১) আ’টক করে। পরে তাদের দেহ তল্লাশী করে দু’পায়ের মাঝে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। পরে তাদের তথ্য অনুযায়ী বাড়ির পাশে খড়ের স্তুপের ভেতর থেকে আরো ৬ হাজার পিস ইয়া’বা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত দশ হাজার ইয়াবার আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।

সংবাদ সম্মেলনে জানানো হয় আটক আসামী জালাল উদ্দিনের ছেলে মনির (৫০) একজন ফার্নিচার ব্যবসায়ী এবং ব্যবসার আড়ালেই ই’য়াবার চালান পাচারের জন্য প্রস্তুতি নিচ্ছিলো। তবে ইয়াবা পাচারের আগেই তাদেরকে আটক করা হয়।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসানসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ