রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৪৬ পূর্বাহ্ন

কুমিল্লা নতুন করে ১২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ১৭১

মোহাঃ-মোফাজ্জল হুসাইন (পলাশ), কুমিল্লা সংবাদদাতা

আজ বুধবার কুমিল্লা ১২ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ১২ জনের মধ্যে মুরাদনগর উপজেলায় ১০ জন নাঙ্গলকোটে ২ জন।এপর্যন্ত কুমিল্লায় করোনা ভাইরাসে সর্বমোট আক্রান্ত ১৭১ জন। মৃত্যু বরন করেছে ৯ জন।আক্রান্ত ১৭১ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৩৯ জন।

কুমিল্লা জেলা সংক্রমন প্রতিরোধ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ডা.নিসর্গ মেরাজ চৌধুরী জানান, কুমিল্লা জেলায় নতুন করে ১২ জন করোনা আক্রান্ত হয়েছে। এর মধ্যে মুরাদনগর উপজেলায় ১০ জন। এই ১০ জনের মধ্যে আবার একই বাড়ির রয়েছে ৮ জন। আর অপর ২ জন নাঙ্গ হলো লাঙ্গলকোট উপজেলায়। বুধবার (১৩ মে) করোনা ভাইরাস আক্রান্ত ১২ জনের মধ্যে ৮ জন পুরুষ ও ৪ জন নারী রয়েছে। এই ৪ জন নারীর মধ্যে মুরাদনগরের ৩ জন আর একজন নাঙ্গলকোট উপজেলার।

কুমিল্লা জেলা ১৭ টি উপজেলায় ওয়ারী আক্রান্ত সংখ্যা, কুমিল্লা সিটি করপোরেশনে ১১জন, কুমিল্লা মেডিকেল কলেজে ১ জন, তিতাসে ১১ জন,দাউদকান্দিতে ৮ জন, লাঙ্গলকোটে ৪ জন, লালামাইতে ২ জন, বুড়িচংয়ে ৮ জন, দেবীদ্বারে ৪৩ জন, চান্দিনায়৷ ১২ জন, মেঘনায় ২ জন, বরুড়ায় ১০ জন, ব্রাহ্মণপাড়ায় ২ জন, সদর দক্ষিণে ৩ জন, আদর্শ সদরে চিকিৎসক সহ ২ জন, মনোহরগঞ্জে ৫ জন, হোমনায় ২ জন, চৌদ্দগ্রামে ২ জন, লাকসামে ১৪ জন, মুরাদনগরে ২ জন সহ করোনা ভাইরাসে মোট আক্রান্ত ১৭১ জন।

কুমিল্লা জেলা থেকে এ পর্যন্ত মোট ৩৯৯৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট এসেছে ৩৪৫৩ জনের। এর মধ্যে ১৭১ জনের রিপোর্ট পজেটিপ এসেছে। জেলায় মোট মৃত্যু হয়েছে ৯ জনের। আজ বুধবার (১৩ মে) সুস্থ হয়েছেন ৬ জন।ফলে বুধবার পর্যন্ত কুমিল্লায় মোট সুস্থর সংখ্যা ৩৯ জন।কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ের পেইজ থেকে তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ