রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৫৮ পূর্বাহ্ন

কুমিল্লা লাঙ্গলকোটে বৌ শাশুড়ী করোনা ভাইরাসে আক্রান্ত

কুমিল্লা সংবাদদাতা মোহাঃ মোফাজ্জল হুসাইন (পলাশ)

বিশ্ব ব্যাপী মহামারী করোনা ভাইরাস সংক্রমণে প্রথম বারের মতো কুমিল্লা নাঙ্গলকোটে বৈা-শাশুড়ী করোনা পরিক্ষায় পজিটিভ হয়েছে। উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়ন পরিষদের পূর্ব বামপাড়া গ্রামে এ আক্রান্তের ঘটনা ঘটে। এ ঘটনা সোমবার সোমবার (১১মে) দুপুরে উপজেলা প্রশাসন ওই বাড়িটি লকডাউন করেছেন ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার (৯ মে) পূর্ব বামপাড়া গ্রামের মৃত আমির উল্যাহর ছেলে কৃষক আব্দুল করিম ওরফে বগন(৬৪) করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন করেন। পরে নমুনা সংগ্রহ করে থানা পুলিশ গিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করেন। ওই বাড়িতে৷ সর্বমোট আট জনের নমুনা সংগ্রহ করা হয়।

এদের মধ্যে সোমবার (১১মে) দুপুরে কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস কার্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে ২ জনের রিপোর্ট পজিটিভ আসে। মৃত বগনসহ ৬ জনের রিপোর্ট এখনও আসে নাই।

তারা হলেন মৃত আব্দুল করিম ওরফে বাগানের স্ত্রী রাশিদা বেগম (৫২) ও ছেলের বৌ সুমি আক্তার (২৫)। নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য বিষয় কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব এ করোনা সনাক্তয়ের বিষয়ে বক্তব্য দিতে রাজি নন।

তিনি কিছুদিন পূর্বে বলেন, আমি ডাকি থাকা অবস্থায় লাঙ্গলকোট উপজেলায় কোনো করোনা ভাইরাস আসতে পারবে না। এপর্যন্ত তিনি লাঙ্গলকোটে ১ শত ৮ জনের নমুনা সংগ্রহ করেছেন বলে জানা যায়।

এ বিষয়ে লাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খাবার পেয়ে উপজেলা প্রশাসনের মাধ্যমে ওই বাড়িটি লক ডাউন করা হয়েছে। পাশাপাশি পুলিশ পাঠিয়ে তাদেরকেও নজরদারিতে রাখা হয়েছে। যাতে করে পালাতে না পারে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ