শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৫৩ অপরাহ্ন

কুলাউড়ায় অতিরিক্ত মূল্যে মাস্ক বিক্রির দায়ে ২টি প্রতিষ্ঠানকে জরিমানা

জোবায়ের আহমদ, মৌলভীবাজার

মৌলভীবাজার সদর উপজেলার কুলাউড়ায় করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকি এড়াতে ব্যবহৃত মাস্ক অতিরিক্ত মূল্যে বিক্রি করায় দুইজন ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

১০ ই মার্চ মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটি এম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে পরিচালিত অভিযানে এ জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে, অতিরিক্ত মূল্যে মাস্ক বিক্রির অপরাধে শহরের উত্তরবাজারস্থ এম আর সিটি মার্কেটের জেন্স এন্ড ফিডস কর্ণার দোকানের আবুল কালাম আজাদকে ৫ হাজার টাকা ও পৌরসভার সম্মুখের ফুটপাতের দোকানি ইমাদ হোসেনকে ১ হাজার টাকাসহ মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম খান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী প্রমূখ।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটি এম ফরহাদ চৌধুরী জানান, অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করায় এই জরিমানা করা হয়েছে। করোনা ভাইরাসকে পুঁজি করে যাতে কোন ব্যবসায়ী অতিরিক্ত মূল্যে মাস্কসহ অন্যান্য পণ্য বিক্রয় করতে না পারে সেজন্য এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ