রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন

কুলাউড়ায় ঠিকানা ক্লাবের উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
আশরাফুল ইসলাম জুয়েল, কুলাউড়া প্রতিনিধি / ১৭৩ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

মহামারি করোনাভাইরাসের ভয়াল ছোবলে সারা বিশ্ব কার্যত লকডাউন। এ অবস্থায় বেকার হয়ে পড়েছে বাংলাদেশসহ সারা বিশ্বের কোটি কোটি মানুষ। করোনায় সবচেয়ে করুণ অবস্থা দিনমজুর ও দুস্থ মানুষের।

একদিকে করোনার আতঙ্ক, অন্যদিকে কর্মহীন হয়ে পড়ে বর্তমানে তারা এক ভয়াবহ সময় পার করছে। এই দুর্যোগময় ও বিভীষিকাময় পরিস্থিতিতেও বিশ্বব্যাপী সরকারের পাশাপাশি অনেক প্রতিষ্ঠান, সংগঠন ও ব্যক্তি অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলেও অনেক সংগঠনের উদ্যোগে দুস্থ ব্যক্তিদের মধ্যে খাদ্য বিতরণ করা হচ্ছে।

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় সামাজিক সংগঠন ঠিকানা ক্লাবের উদ্যোগে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। ৬ এপ্রিল সোমবার কুলাউড়া শহরের শতাধিক দুস্থ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু ও সাবান। প্রতিটি পরিবারের মধ্যে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১টি সাবান ও তেল বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম, দৈনিক মানবকণ্ঠের স্টাফ রিপোর্টার সেলিম আহমেদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান খালিক, ঠিকানা ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুর রহমান আশিক, বর্তমান সহসভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক হুমায়ূন রশীদ রাজন, সাহিত্য ও সাংস্কৃতির সম্পাদক মতিউর রহমান জুবেল, কোষাধ্যক্ষ বখতিয়ার আবিদ পাভেলসহ সংগঠনের অন্য নেতারা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares