বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:১৫ অপরাহ্ন

কুলাউড়ায় প্রতিপক্ষের বিরুদ্ধে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

মৌলভীবাজার প্রতিনিধি

কুলাউড়া উপজেলা রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে প্রতিপক্ষ প্রভাবশালিরা অতর্কিত হামলা চালিয়ে এক অসহায়ের বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

হামলায় আহত হয়েছেন শিক্ষার্থীসহ দুজন। আহতরা কুলাউড়া হসপিটালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। স্থানীয় এবং ঘটনা সূত্রে জানা যায় উপজেলার রাউৎগাও ইউনিয়নের কৌলা গ্রামের সাইফুল ইসলাম ফটিক মিয়ার সাথে দীর্ঘদিন থেকে বিষয়ে বিরোধ চলে আসছিল পাশ্ববর্তী বাড়ির জসিমের সাথে।

গত ১৩ ফেব্রুয়ারী ফটিক মিয়ার ভাতিজা আকাশের সাথে খেলা সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় জসিম মিয়ার চাচাতো ভাই রাহিন আহমদ এর সাথে। এক পর্যায়ে রাহিন আকাশকে মারধর করলে প্রতিবাদ করেন ফটিক মিয়া ও তার পরিবারের লোকেরা।

বিষয়টি প্রাথমিক অবস্থায় দিনে মিটমাট হয়ে গেলেও জসিম উদ্দিন, তার বড় ভাই আজির উদ্দিন, বোনের জামাই চিনো মিয়া, চাচাতো ভাই রুহিন, শাহিন, ইমাদ, ও রাহিন মিলে ঐদিন রাত ৯ টার দিকে ফটিক মিয়ার বসত ঘরে অতর্কিত হামলা চালায়। এতে ঘরের বেড়া, স্টিলের আলমারী, পালং,চেয়ারসহ কাচের যাবতীয় জিনিস ভাংচুর করা হয়। হামলায় গুরুত আহন হন স্কুল শিক্ষার্থী আকাশ আহমদ(১৪) ও তার বোন ইমা বেগম (১৬)।

এর মধ্যে আকাশের অবস্থা গুরুতর হওয়ায় থাকে কুলাউড়া হসপিটালে ভর্তি করা হয়। এঘটনায় পাখি মিয়া জসিমসহ ৪ জনের বিরুদ্ধে রাতেই কুলাউড়া থানায় একটি অভিযোগ দিয়েছেন। অপরদিকে জসিম ফটিক মিয়াসহ ১১ জনের বিরুদ্ধে মৌলভীবাজার আদালতে একটি মামলা দায়ের করেছে।

এ বিষয়ে রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান ঘটনার সততা নিশ্চিত করে বলেন আমি এবিষয়টি এলাকার গণমাণ্য ব্যক্তি ও স্থানীয় মেম্বার কে নিয়ে সমাধান করার চেষ্টা করে ব্যর্থ হয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স