রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:২৮ পূর্বাহ্ন

কুলাউড়ায় বি আর ডিবি’র ঋণ বিতরণ

ডেক্স রিপোর্ট

কুলাউড়া কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড ( বি আর ডিবি) এর আয়োজনে ঋণ বিতরনের পূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ২৫ ফেব্রুয়ারী (দুপুর ১২টায়) বি আর ডিবির হলরুমে বি আর ডিবির সভাপতি ফজলুল হক ফজলুর সভাপতিত্বে ও পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহনারা পারভীন এর পরিচালনায় অতিথির বক্তব্য রাখেন কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির। বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মুক্তাদির হোসেন। বি আর ডিবির ভাইস চেয়ারম্যান সাংবাদিক তাজুল ইসলাম, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী, বি আর ডিবির জুনিয়র অফিসার মিন্টু দাস।

উপস্থিত ছিলেন প্রবাসী সাংবাদিক সেলিম আহমদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সোহেল।সংবাদকর্মী আশরাফুল ইসলাম জুয়েল। মহিলা মাঠ কর্মকর্তা দিলারা বেগম , সৈয়দা নাজনিন সুলতানা প্রমুখ।

উল্লেখ্য কুলাউড়া গ্রাম মহিলা সমবায় সমিতি ৯জন সদস্যকে ৩ লক্ষ ৯০ হাজার, জালালাবাদ মহিলা সমবায় সমিতি ১৬ জন সদস্যকে ৫ লক্ষ ৮০ হাজার , নর্তন মহিলা সমবায় সমিতির ৫ জন সদস্যকে ১লক্ষ ৫০ হাজার, গুড়াভুই মহিলা সমবায় সমিতি ১৫জন সদস্যকে ৫ লক্ষ ১৫ হাজার, নন্দনগর মহিলা সমবায় সমিতির ২০জন সদস্যকে ৪লক্ষ ৪০হাজার , পশ্চিম সিঙ্গুর মহিলা সমবায় সমিতির ১৫জন সদস্যকে ৫ লক্ষ ৬০ হাজার, মোট ৮৫ জন সমবায়ী সদস্যদের মধ্যে ২৬ লক্ষ ৪৫ হাজার টাকা ঋন বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ