বুধবার, ১৬ জুন ২০২১, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার কাল থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন চাঁপাইনবাবগঞ্জে শরনখোলায় লোকালয় থেকে মৃত হরিন উদ্ধার! উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি/সম্পাদকের ১৯ তম মৃত্যু বার্ষীকি পালন করেন এমপি সবুজ

কুলাউড়ায় সরকারী রাস্তা দখল করতে মড়িয়া আশরাফ আলী সুবেক

কুলাউড়া, প্রতিনিধি

কুলাউড়া উপজেলা রাউৎগাঁও ইউনিয়নের ভবানীপুর গ্রামের সম্পতি একটি সরকারী রাস্তা নিয়ে গত কয়কদিনে থেকে সোস্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয় নজরে আসে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, এলাকার প্রভাবশালী এবং বিভিন্ন সংগঠনের নাম ভাঙ্গিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে যাচ্ছেন আশরাফ আলী সুবেক। সরকারী রাস্তায় বাঁশের খুঁটি বশিয়ে নিজের বলে দাবী করছে। এলাকার বাসিন্দারা বলেন আমরা সবাই রাস্তা থেকে বাঁশের খুঁটি সরিয়ে নেওয়ার কথা বলেছিলাম কিন্তু সে আমাদের কথা না শুনে উলটো বিভিন্ন ধরণের হুমকি দেন।

এলাকা ও স্থানীয় সুত্রে জানা যায়, এই বছর রাস্তার কাজের জন্য সরকারী বরাদ্ধ এসেছিলো এবং এলাকার জনপ্রতিনিধি সটিকভাবে কাজ করেছেন।
সাবেক ইউপি সদস্য আলতা মিয়া বলেন, আজকে আমরা সবাই সামাজিক ভাবে বসে ছিলাম কিন্ত আশরাফ আলী সুবেক আসার কথা বলেছিলাম কিন্ত সে আমাদের কথা না শুনে হুমকি দামকি দিয়েছে।

ঐ এলাকার বাসিন্দা আছকির মিয়া বলেন, রাস্তার কাজের সময় আমি নিজে ছিলাম এবং সঠিক কাজ হয়েছে, এলাকার বাসিন্দারা জুয়েল আহমদ, হাজিদ মিয়া, আব্দুল মুসজিদ, লিপন আহমদ, বেগম বিবি, বলেন এলাকার রাস্তার মধ্যে খানে বাঁশের খুঁটি দিয়ে বেড়া দেওয়ায় সবার যাতায়াতের অসুবিধা হচ্ছে তাই আমরা এবিষয় চেয়ারম্যানকে অবগত করেছি।

এসব ঘটনার সততা নিশ্চিত করে রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল বলেন, আমি নিজে দফাদারকে দিয়ে আশরাফ আলী সুবেককে সেটি সরিয়ে নেওয়ার কথা বলেছিলাম কিন্ত সে কথা শুনেনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স