সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:৩০ অপরাহ্ন

কুলাউড়ায় ২৭০ কেজি চালসহ আটক ২

কুলাউড়া প্রতিনিধি

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় কাদিপুর ইউনিয়নের পেকুর বাজার থেকে ৯ বস্তা সরকারি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।

এসময় অবৈধভাবে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির চাল পেকুর বাজারের একটি দোকানে বিক্রি করা ও বাড়িতে লুকিয়ে রাখার অপরাধে আব্দুল হাকিম নবেল ও সুহেল আহমদ নামে দুজনকে আটক করেছে পুলিশ। এই ঘটনার পর থেকে পলাতক রয়েছেন চালের ডিলার আব্দুর রকিব।

মঙ্গলবার (২৮ এপ্রিল) কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ও কুলাউড়া উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেবের সাঁড়াশি অভিযানে তাদেরকে আটক করে পুলিশ।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, নিরাপদ খাদ্য কর্মসূচি আওতায় নিযুক্ত ডিলার আব্দুর রকিব ১০ টাকা মূল্যের চাল বিতরণ না করে তা কালো বাজারে বিক্রি করে দেন। বিষয়টি জানতে পেরে পেকুর বাজারে অভিযান চালিয়ে ৯ বস্তা সরকারি চাল জব্দ করা হয়। যার পরিমাণ প্রায় ২ শত ৭০কেজি। এই ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা বাদী হয়ে দায়ীদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

তি‌নি আরও জানান, ডিলারের ডিলারশীপ বাতিলের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে এবং ডিলারসহ এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স

Shares