বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

কুয়েটে টেক্সটাইল ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিদায় ও ফজলুল হক হলের বার্ষিক প্রীতিভোজ অনুষ্ঠিত

মনোজ কুমার মজুমদার, কুয়েট

কুয়েটে টেক্সটাইল ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৫ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ২০১৯ ব্যাচের নবীন বরণ অনুষ্ঠান পালিত হয়।১৬ মার্চ সোমবার বিকাল যথাক্রমে সাড়ে ৩:৩০-৬:২০ পর্যন্ত বিদ্যালয়ের স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানসমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ আরিফুল ইসলাম ও পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার এবং সভাপতিত্ব করেন বিভাগীয় প্রধান ফারহানা মমতাজ।

সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ আবু ইউসুফ ও পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার এবং সভাপতিত্ব করেন বিভাগীয় প্রধান প্রফেসর ড. এস এম মনিরুজ্জামান।

রাতে বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের আয়োজনে হল প্রাঙ্গণে বার্ষিক প্রীতিভোজ ও পুরস্কার বিতরণী ২০১৯ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিচালক (ছাত্র-কল্যাণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফজলুল হক হলের প্রভোস্ট প্রফেসর ড. মোঃ হাবিবুর রহমান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের প্রভোস্ট ও সহকারী প্রভোস্টবৃন্দ এবং বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ ও সংশ্লিষ্ট হলের ছাত্রবৃন্দ অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ