বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

কৃষকের ধান কাটলেন নাট্যকার ও স্বেচ্ছাসেবকরা

মোরশেদ আলম, কেশবপুর যশোর প্রতিনিধি

যশোর কেশবপুরে করোনা ভাইরাসের সংকট কালে ধান কাটা শ্রমিকের সংকট দেখা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে কৃষকের ধান কেটে দিলেন ভান্ডারখোলার নাট্যকার ও স্বেচ্ছাসেবকরা।

কৃষক বাবুর আলী, ও জমির হোসেনের, দুই বিঘা জমির ধান কেটে সহযোগিতা করলেন। স্বেচ্ছাসেবী কমিটির নেতৃত্বদানকারী কামরুজ্জামান বাদশার, নেতৃত্বে জি এম রিয়াদ, শামীম রেজা, দেলোয়ার হোসেন বাপ্পি মেহেদি হাসান , জাকির হোসেন, আখতারুজ্জামান, আলমগীর হোসেন, ফিরোজ, হাবিবুর রহমান, হেলাল, বিশিষ্ট নাট্যকার ও লেখক আমিনুর রহমান প্রমুখ।

কেশবপুর উপজেলার ভান্ডারখোলা ফতেপুর গ্রামের কামরুজ্জামান বাদশা জানান, করোনা ভাইরাস প্রতিরোধে লগডাউনে শ্রমিক সংকট ও বৃষ্টি-সহ ঝড়ো বাতাসের কারণে ক্ষেতের পাকা ধান নিয়ে কৃষকরা খুবই চিন্তিত ছিলেন। বিষয়টটি অবগত হয়ে আমার নেতৃত্বে ৮এ মে শুক্রবার কৃষক বাবর আলী, ও জমির হোসেনের, ক্ষেতের পাকা ধান কেটে আমি সহ আমার স্বেচ্ছাসেবক সংগঠন কৃষকদের সহযোগিতা করার চেষ্টা করি।

এব্যাপারে কামরুজ্জামান বাদশা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে আমরা ধান কেটে কৃষকের সহযোগিতা করছি। তিনি উপজেলার সকল কৃষকদেরকে ধান কেটে কৃষকের সহযোগিতা করার আহ্বান জানান। এছাড়াও দেশের এই ক্রান্তিকালে করোনা ভাইরাস থেকে দেশকে মুক্তির জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স