সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:২৪ পূর্বাহ্ন

কেএসএফবি’র সভাপতি ইয়াসির, সম্পাদক মোক্তার

মোঃ মেহেদী হাসান, ঝিনাইদহ প্রতিনিধি

কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ (কেএসএফবি) এর ঝিনাইদহ জেলায় ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইয়াসির আরাফাত ও সাধারণ সম্পাদক হিসেবে মোক্তার খাঁন নির্বাচিত হয়েছেন। জেলা সদস্যদের ভোটের মাধ্যমে বিজয়ীদেরকে কেন্দ্র থেকে এই কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, সংগঠনটি কেয়া কসমেটিকস লিমিটেড এর অন্তর্গত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ এটি একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন। প্রতি জেলা ভিত্তিক কমিটি গঠনের ধারাবাহিকতায় ঝিনাইদহ জেলায় ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যন্য সদস্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক হিসেবে হিমেল আহমেদ, দপ্তর ও প্রচার সম্পাদক মেহদী হাসান বাঁধন, ট্রেজারার শারমিন আক্তার। এছাড়াও বাকি ১০ জনকে কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত করা হয়।

সংগঠনটির লক্ষ্য উদ্দেশ্য হলো বিভিন্ন সামাজ কল্যাণ মূলক কর্মকাণ্ড সম্পাদন করা। এর মাধ্যমে বাংলাদেশের সকল শিক্ষার্থীদের মধ্যে যোগসূত্র স্থাপন করা। যাতে করে তারা ভবিষ্যতে তাদের পারিবারিক ও নিজস্ব জীবনে সফলভাবে নেতৃত্ব দিতে পারে এবং দেশ ও জাতি গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখতে পারে।

নবনির্বাচিত সভাপতি বলেন, অসংখ্য ধন্যবাদ কেয়া কসমেটিক স্টুডেন্টস ফোরাম বাংলাদেশকে ঝিনাইদহ জেলার শিক্ষার্থীদের জন্য কল্যাণ মূলক কাজ করার সুযোগ করে দেওয়ায়। কেয়া কসমেটিক স্টুডেন্টস ফোরামকে সর্বদা আমার সাধ্যমত সহযোগীতা করবো। এছাড়াও এই সংগঠনের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে কাজ করার চেষ্টা করবো।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ