সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৫ পূর্বাহ্ন

কেশবপুরে ইউপি সদস্য কর্তৃক এক সাংবাদিক লাঞ্চিত থানায় অভিযোগ

মোরশেদ আলম যশোর, ভ্রাম্যমাণ প্রতিনিধি

কেশবপুরে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর মাল বিতরণের সময় সামাজিক দূরত্ব বজায় রাখাকে কেন্দ্র করে এক সাংবাদিক শারীরিকভাবে লাঞ্চিত হয়েছে। এ ঘটনায় সাংবাদিক এম.এ রহমান বাদী হয়ে ইউপি সদস্য আজিজুর রহমান ও পার্থ স্বারথী রায় চৌধুরী ওরফে লেবু ঠাকুরের নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি এজাহার দায়ের করেছেন।

থানার এজাহার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর মনোনীত ডিলার ভালুকঘর আজিজিয়া সিনিয়র ডিগ্রী ফাজিল মাদ্রাসার মাঠে বিভিন্ন মালামাল বিক্রির সময় দৈনিক আমাদের সময়ের কেশবপুর প্রতিনিধি সহ আরো ০২ জন সাংবাদিক উক্ত স্থানে উপস্থিত হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে টিসিবি কর্তৃপক্ষকে মালামাল বিতরণের জন্য অনুরোধ করে।

এসময় তারা মাল বিতরণের ছবি সংগ্রহ করে। ওই সময় সাংবাদিক ও ইউপি সদস্য আজিজুর রহমান ও বারুইহাটি গ্রামের পার্থস্বার্থী রায় চৌধুরী ওরফে লেবু ঠাকুরের সঙ্গে কথাকাটাকাটিতে জড়িয়ে পড়ে। এ ঘটনায় সাংবাদিক রহমানকে শাররীকভাবে লাঞ্চিত করা হয়েছে বলে অভিযোগ উঠে।

অভিযোগে আরও উল্লেখ করা হয়েছে শারীরিক লাঞ্চনার শিকার সাংবাদিককে জনসম্মুখে খুন জখমের হুমকী প্রদান করা হয়েছে এবং তারা সাংবাদিকের হাতে থাকা ১টি টাস মোবাইল যার মূল্য ১৫ হাজার টাকা ও বুক পকেটে থাকা নগদ ১২ হাজার টাকা ছিনিয়ে নেয়।

হামলার শিকার সাংবাদিক এম.এ রহমান অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের জোর দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসিম উদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ