মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন

কেশবপুরে দরিদ্র পরিবারের তথ্য ফরম নিয়ে অনিয়মের অভিযোগ
মোরশেদ আলম, কেশবপুর (যশোর) প্রতিনিধি / ১৪৯ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

যশোর কেশবপুর উপজেলার ১০ নং সাতবাড়িয়া ইউনিয়ন এ হত দরিদ্র, দুঃস্থ ও অসহায় পরিবারের তথ্য ফরম নিয়ে অনিয়মের অভিযোগ উঠেছে ।

শুক্রবার সকাল ১১ টার দিকে ১০ নং সাতবাড়িয়া ইউনিয়নের ২ নং ওর্য়াডের সাবেক মেম্বার মোহাম্মদ আলী এ অভিযোগ করেন।

তিনি আরও বলেন ১০ নং সাতবাড়িয়া ইউনিয়নের ২ নং ওর্য়াডের বর্তমান মেম্বার রুহুল কুদ্দুস এবং বর্তমান চেয়ারম্যান এর বড় ছেলে আমজাত হোসেন হতদরিদ্র, দুঃস্থ অসহায় পরিবারের তথ্য ফরম সরিয়ে ফেলেছে এবং যাদের সাথে একটু ভালো সুসম্পর্ক তাদের কার্ড গুলো রেখে বাকি সব কার্ড সরিয়ে ফেলেছে।

সাবেক মেম্বার মোহাম্মদ আলী বলেন বর্তমান ২নং ওয়াডের মেম্বার রুহুল কুদ্দুস এর কাছে শুনতে চাইলে বলেন, আমার ওয়ার্ডের যে গুলা পেরেছি সে গুলো দিয়েছি।

এ বিষয় ১০ নং সাতবাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগের আহবায়ক জি এম হোসেন বলেন, এই গুলো আমাদের সংরক্ষিত করে রাখতে হবে। আর এদের আইনের আওতায় আনা হবে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, হতদরিদ্র, দুঃস্থ, অসহায় পরিবার সহ এটা সবার জন্য তাই আপনারা সবাই তথ্য ফরম জমাদিন। কিন্তু যে বিষয় টা নিয়ে অভিযোগ উঠেছে সেটা নিন্দানীয়।

তাই আমি জননেতা জনাব শাহীন চাকলাদার এর দৃষ্টি আকর্ষণ করে বলছি ১০ নং সাতবাড়িয়া ইউনিয়নে এই যে ঘটনা হলো এর বিচার খুব তাড়া তাড়ি করবেন আশা করি।

তিনি আরও বলেন কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান এর অাহব্বান করে বলছি, সাতবাড়িয়া ইউনিয়নে আপনি আপনার তদন্ত টিম দিয়ে এদের কঠোর ব্যাবস্থা করবেন।

এই হত, দরিদ্র, দুঃস্থ, অসহায় পরিবারের তথ্য ফরম গুলো আপনি সংরক্ষণ করুন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares