বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৫২ অপরাহ্ন

কেশবপুরে মৎস ঘের নিয়ে প্রতিপক্ষের হামলা মহিলাসহ আহত ৩, আটক ১

মোরশেদ আলম , কেশবপুর যশোর

কেশবপুরে মৎস ঘের নিয়ে বিরােধকে কেন্দ্র করে প্রতিপক্ষরা হামলা চালিয়ে মহিলাসহ ৩ জনকে মারপিট করে গুরুতর আহত করেছে বলে অভিযােগ পাওয়া গেছে । আহতদেরকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

এ ঘটনায় হাবিবুর রহমান গাজীর ভাই তবিবুর রহমান গাজী বাদি হয়ে কেশবপুর থানায় একটি মামলা দায়ের করেছে । ঘটনার সাথে জড়িত থাকার অভিযােগে শনিবার দুপুরে থানা পুলিশ আব্দুল গফুর গাজীকে আটক করেছে থানার মামলা ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে ।

উপজেলার লক্ষীনাথকাটি গ্রামের মৃত সােনায় গাজীর ছেলে হাবিবুর রহমান গাজীর সাথে একই গ্রামের মৃত রাজ আলীর গাজীর ছেলে আহাদ আলী গাজী , আব্দুল গফুর গাজী , সামাদ আলী গাজী , প্রতিবেশী হাসান আলী মােড়লের ছেলে লফিত মােড়ল ও মতিয়ার রহমান মােড়লের সঙ্গে দীর্ঘদিন ধরে মৎস ঘের নিয়ে বিরােধ চলে আসছে৷এরই জের ধরে শুত্রবার সন্ধ্যা ৬ টার দিকে কথাকাটাকাটির একপর্যায়ে আব্দুল আহাদ আলী গাজী , গফুর গাজী , আব্দুস সামাদ গাজী , প্রতিবেশী হাসান আলী মােড়লের ছেলে লফিত মােড়ল মতিয়ার রহমান মােড়ল মিলে বাঁশের লাঠি , লেহার রড় দিয়ে হাবিবুর রহমান গাজী ( ৪৫ ) , তার স্ত্রী রেবেকা বেগম ( ৩৫ ) জাকির হােসেন গাজীর ছেলে জাহিদুল ইসলাম ( ২২ ) কে মারপিট করে গুরুতর আহত করে ।

এ ব্যাপারে আব্দুল আহাদ আলী গাজীর বক্তব্য নেওয়ার জন্য বার বার ফোন দেওয়া হলেও তার ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি । কেশবপুর থানার অফিসার ইনচার্জ মােঃ জসীম উদ্দীন বলেন তবিবুর রহমান গাজী বাদি হয়ে কেশবপুর থানায় একটি মামলা দায়ের করেছে৷ ঘটনার সাথে জড়িতে থাকার অভিযােগে শনিবার দুপুরে আব্দুল গফুর গাজীকে আটক করা হয়েছে বাকি আসামীদেরকে আটকের চেষ্টা অব্যাহত রযেছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ