রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন

কেশবপুরে ৩ মুদি ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা
মো অহেদুজ্জামান, কেশবপুর,যশোর / ১১৮ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

কেশবপুরে সরকারী নির্দেশনা না মানায় নিত্য পণ্যের দাম বাড়িয়ে ক্রয়-বিক্রয়ের চাট না থাকায় কেশবপুর ৩ মুদি ব্যবসা প্রতিষ্ঠান মালিককে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলা সহকারি কমিশনার (ভূমি )ইরুফা সুলতানা নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতাবলে(২৫ এপ্রিল) শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই জরিমানাদেশ প্রদান করেন।

উপজেলা সহকারী কমিশনার ভূমি অফিসের সহকারি অফিসার মোঃ রেজাউল করিম জানান, করোনা ভাইরাস প্রতিরোধে মোকাবেলায় প্রতিদিনের ন্যায় শনিবার সকালে কেশবপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি ইরুফা সুলতানা সঙ্গীয় পুলিশ ফোর্স ও সেনা সদস্যদের নিয়ে কেশবপুর বাজারসহ উপজেলার বিভিন্ন হাট-বাজার পরিদর্শন করেন। এসময় সরকারী নির্দেশনা না মেনে কতিপয় ব্যবসায়ী তাদের দোকান খোলা রেখে জনসমাগমের সৃষ্টিসহ নিত্যপণ্য মালের দাম বাড়ানোর দায়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেন।

জরিমানা প্রাপ্তরা হলেন-কেশবপুর শহরের অলোক শাহ্ মুদি দোকান ৫ হাজার, আতিয়ার রহমান মুদি ৫ হাজার, বরনডালী মাদ্রাসা মোড়ে মুদি দোকান, হাবিবুর রহমান উরফে আলাল সরদারকে ৫ হাজার টাকা জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন, ভূমি অফিসের সরকারি অফিসার মোঃ রেজাউল করিম (তালু) অফিস সহায়ক জুলফিকার হাসান লিটন, মোহাম্মদ নাসির উদ্দিন ।

এ বিষয়ে সহকারী কমিশনার ভূমি ইরুফা সুলতানা বলেন কেশবপুরের নিত্য পন্য সহ যেকোনো মালামালের জন্য প্রত্যেক ব্যবসায়ীদের পাইকারি ও খুচরা মাল ক্রয়-বিক্রয়ের চাট অথবা মেমো রাখার জন্য সকলকে অনুরোধ করেন। তা না হলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানাসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares