শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

কোটি টাকা নিয়ে উধাও, সন্ধান দিলে পুরষ্কার!

সাগর কাজী, নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার দেলপাড়া এলাকায় দেলোয়ার গাজী (৩৮) নামে এক কোয়েল খামারী কোটি টাকা নিয়ে পালিয়ে গিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। কয়েক বছর ধরে তিনি কোয়েল ও মুরগীর খামার গড়ে তোলেন। দোলোয়ার মুন্সিগঞ্জের টংগিবাড়ীর বাসিন্দা।

জানা গেছে, দোলোয়ার গাজী তার ব্যবসায়ী পার্টনার হিসেবে স্থানীয় যুবলীগ নেতা রাকিবুল হাসান রাতিব থেকে ২০ লাখ, জুয়েল হোসাইন থেকে ১২ লাখ, আমিনুল ইসলাম থেকে ২ লাখ, দুজন মহিলার থেকে ১২ লাখ টাকা নিয়ে ব্যবসা করে আসছিল। এমন আরো মানুষের কাছ থেকে ২০-২৫ লাখ টাকা নিয়েছে।

যুবলীগ নেতা রাকিবুল হাসান রাতিব জানায়, আমি ব্যবসায়ী পার্টনার হিসেবে কয়েক বারে ২০ লাখ টাকা দেই। গতকাল আমি ঢাকার বাহিরে থাকায় বাসা বাড়ী পরিবর্তন করার নামে বাসার সকল মালামাল নিয়ে পালিয়ে যায়।

এছাড়াও মুরগির বাচ্চা দেয়ার নামে করে ইমরান কাজী থেকে ২৫ হাজার, রাতুল হাসান থেকে ৩৫ হাজার টাকা সহ আরো প্রায় ১ লাখ ৬০ হাজার টাকা নিয়েছে।

দেলোয়ার গাজীর ব্যবহৃত মোবাইল নাম্বারটি (০১৯০৫ ৮৭২৯৩২) বন্ধ পাওয়া যাচ্ছে। বাচ্চা নিতে খামারে এসে তালা দেওয়া দেখে কান্নায় ভেঙ্গে পড়েন খামারীরা।এদিকে দোলোয়ার গাজী (৩৮) কে ধরিয়ে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে তার ব্যবসায়ী পার্টনার স্থানীয় যুবলীগ নেতা রাকিবুল হাসান রাতিব।

স্থানীয় মানুষ ও পাওনাদার ব্যক্তিরা থানায় প্রতারণা মামলা করেছে বলে জানানো হয়েছে।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপরাধ.কম কে জানান, দোলোয়ার গাজীর নামে প্রতারণা মামলা হয়েছে, আমরা বিষয়টিকে খুবই গুরুত্বপূর্ণ সহকারে দেখছি। এই দোলোয়ার গাজীর নামে গাজিপুর থেকে ৮৫ লাখ ও দাউদকান্দি হতে ২৫ লাখ টাকার প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। আমরা অভিযোগ পাওয়া পরই কাজ শুরু করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ