শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

খাদ্যসামগ্রী নিয়ে ১৫ হাজার পরিবারের পাশে ফরিদগঞ্জের সাংসদ

গাজী আলী নেওয়াজ, চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তার ব্যক্তিগত অর্থায়নে ফরিদগঞ্জে প্রায় ১৫ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে।এসব খাদ্যসামগ্রী পাচ্ছে গরিব,অসহায়, হতদরিদ্র এবং নিম্ম মধ্যেবিত্ত পরিবার।

গত মার্চ মাসের ২০ তারিখ থেকে পুরো উপজেলা জুড়ে পর্যায়ক্রমে সাংসদের পক্ষে এই খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে এবং এখনো তা চলমান রয়েছে। আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদারের নেতৃত্বে এবং যুবলীগ নেতা হেলাল উদ্দিন আহমেদ এর তত্বাবধানে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে মানুষের ঘরে ঘরে।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, সাংসদের পক্ষে চাল, ডাল,আলু,পেঁয়াজ, তেল,সাবান ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরন করে আসছেন উপজেলা আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদার। উপজেলার মানুষও সাংসদের এমন উদারতা দেখে মহাখুশি। তাদের ভাষ্যমতে এমন জনদরদি, জনবান্ধব সাংসদ ফরিদগন্জে অতিতে দেখি না।সবাই যখন নিজের পকেট ভারী করতে ব্যস্ত, তখন সাংসদ মুহম্মদ শফিকুর রহমান আমাদের নিরীহ জনগনকে নিয়ে ব্যাস্ত।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদার বলেন,ফরিদগন্জের সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান সবসময় গরীব অসহায় মানুষের পাশে ছিলো,আছে এবং ভবিষ্যতেও থাকবে। ইতিমধ্যে আমরা সাংসদের পক্ষে ১ টি পৌরসভা এবং ১৫ টি ইউনিয়নে তার ব্যক্তিগত অর্থায়নে প্রায় ১৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে আসছি।এমন মানবিক সাংসদ আছে বলেই আজ ফরদিগন্জে মানুষদের অনাহারে থাকতে হচ্ছে না। আমারা ভবিষ্যতেও আরো খাদ্য দিবো।

সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এই প্রতিবেদককে বলেন, জন নেত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়ন করতে আমি সর্বোচ্চ চেস্টা করি। আমি গত ১৯ মার্চ ফরিদগঞ্জে নেতা কর্মীদের সাথে করোনা মহামারীতে করনীয় নির্ধারনে এক সভার আয়োজন করি।উক্ত সভা থেকে আমি সবাইকে নির্দেশ দেই,সবাই যেনও গরিব, অসহায় মানুষের পাশে থাকে।আমি নিজেও আমার পক্ষ থেকে ফরিদগঞ্জের অসহায় মানুষের জন্য মানবিক সহায়তা অব্যাহত রেখেছি।ভবিষ্যতেও রাখবো।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ