মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

খাবার পানি সংগ্রহ করা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৫
মোঃ জিলহাজ বাবু, চাঁপাইনবাবগঞ্জ / ১৪২ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে খাবার পানি সংগ্রহের সময় দুই পক্ষের সংঘর্ষে আহত ৬ জনের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে। রোববার রাতে (৩ মে) রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউসুফ আলির (৩০) মৃত্যু হয়। এ ঘটনায় পৃথক দুটি মামলার এজাহারনামীয় উভয়পক্ষের ৩ জনকে আটক করেছে নাচোল থানা পুলিশ।

গত শনিবার (২ মে) বিকেলে ৪ টার দিকে উপজেলার নাচোল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মাক্তাপুর-বেড়াচৌকি গ্রামের মৃত তোফাজুল ইসলামের ছেলে বেলালের বাড়িতে মোটর চালিত নলকূপে প্রতিবেশী নাজির হোসেন খাবার পানি নিতে গেলে সরকারি মোটরচালিত নলকূপের মাসিক বিদ্যুৎ বিল নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে উভয়পক্ষ লাঠিসোঠা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে ৬ জন আহত হয়।

এ সময় আহতদেরকে নাচোল হাসপাতালে নিয়ে গেলে ইউসুফ আলী ও রবুর অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক নাজমুল হোসেন উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে গতকাল রোববার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তোফাজ্জলের ছেলে ইউসুফ আলীর মৃত্যু হয়। অপরপক্ষের রেমান আলীর ছেলে হারুন অর-রশিদ রবু রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নাচোল থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরদিনই উভয়পক্ষ থেকে মামলা দায়ের করা হয় এবং উভয়পক্ষের এজাহার নামীয় ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- মৃত তোফাজ্জলের ছেলে ইসাহাক (৩৫), সিহাব (২৭) এবং খলিল (৪০)।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares