সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

খুনি মাজেদের সঙ্গে বোরহানউদ্দিন ছাত্রলীগ নেতার সম্পর্ক নেই
এমএ শরিফ, ভোলা প্রতিনিধি / ১৫৫ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি ক্যাপ্টেন মাজেদের সঙ্গে ভোলার বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিব উল্যাহ পলাশের কোনো রক্তের সম্পর্ক নেই বলে দাবি করেছেন তিনি। বৃহস্পতিবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলার আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক সংবাদ সম্মেলন তিনি এসব কথা জানান।

বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিব উল্যাহ পলাশ বিশ্বাস বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার হওয়ার পর স্থানীয় হাসিব চৌধুরী বাঁধন নামে এক যুবক তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আমাকে খুনি মাজেদের নাতি বলে দাবি করেন। এছাড়াও তিনি ঢাকার বিভিন্ন সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে রাজনৈতিকভাবে আমাকে ছোট করার জন্য পরিকল্পিতভাবে সংবাদ প্রচার করেন।

তিনি বলেন, তার বাবা অজিউল্ল্যাহ বিশ্বাসসহ স্বাধীনতার আগ থেকে বাংলাদেশ ছাত্রলীগের সঙ্গে জড়িত এবং তার পুরো পরিবার স্বাধীনতার আগ থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য তোফায়েল আহমেদ ও বর্তমান সংসদ সদস্য আলী আজম মুকুলের নেতৃত্বে সব সময়ই আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ছিল তার পরিবার। আর খুনি ক্যাপ্টেন মাজেদের সঙ্গে তাদের কোনো রক্তের সম্পর্ক নেই। তার বিরুদ্ধে প্রচারিত বিভিন্ন মিথ্যা অপবাদের তীব্র নিন্দা জানান মুজিব উল্যাহ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক হাসান মুন্না, পলিটেকনিক্যাল ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান বাপ্পাসহ প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares