শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

খুবির শিক্ষার্থীদের সংগঠন মেলার উদ্বোধন

মোঃ মতিউর রহমান, খুবি প্রতিনিধি

আজ  বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের অদম্য বাংলা চত্ত্বরের পশ্চিম পাশে ছাত্র বিষয়ক পরিচালকের দপ্তরের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ছাত্র সংগঠনের অংশগ্রহণে তিন দিনব্যাপী সংগঠন মেলা এর আয়োজন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ প্রধান অতিথি হিসেবে ফিতা কেঁটে মেলার উদ্বোধন করেন। তিনি শিক্ষার্থীদের অংশগ্রহণে এই মেলার আয়োজনকে সহশিক্ষা কার্যক্রমকে গতিশীল করবে এবং শিক্ষার্থীদের সাংগঠনিক দক্ষতা বৃদ্ধির পাশাপাশি তাদের সুপ্ত প্রতিভা বিকশিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পরে তিনি বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এসময় সহকারি ছাত্র বিষয়ক পরিচালক মোহাম্মদ রাকিবুল হাসান সিদ্দিকী, তালুকদার রাসেল মাহমুদসহ বিভিন্ন সংগঠনের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এই মেলায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ২৪টি সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন অংশ নিচ্ছে। প্রতিদিন মেলা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলায় অংশগ্রহণকারী সংগঠনগুলো হচ্ছে ভৈরবী, বাঁধন, নৈয়ায়িক, অমিত্রাক্ষর, ওঁংকার শৃণূতা, নৃ-নাট্য, থিয়েটার নিপুন, ৩৫ এমএম, কৃষ্টি, চেতনা ’৭১, স্পার্ক, নয়েজ ফ্যাক্টরী, রিদম্, রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটি, ফটোগ্রাফিক সোসাইটি, ছায়াবৃত্ত পাঠক ফোরাম, KUAAS পোডিয়াম, মনের স্কুল, খুলনা ইউনিভার্সিটি চেস্ট ক্লাব, বায়োস্কোপ, ক্যারিয়ার ক্লাব, সাংবাদিক সমিতি, ভলিবলক্লাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ