বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

খুলনার যোগীপোলে ৪র্থ শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণ

তুহিন আহমদে, খুলনা থেকে

খুলনা নগরীর খানজাহান আলী থানাধীন যোগীপোল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিল্লালের বাড়ীর ভাড়াটিয়া ৪র্থ শ্রেণীর মাদ্রাসার শিক্ষার্থী (১৪) কে করোনা ভাইরাস ও মাহে রমজানকে উপেক্ষা করে গণধর্ষণ করেছে কতিপয় ধর্ষক। এ ব্যাপারে ভিকটিমের মা হেলেনা বেগম বাদী হয়ে শনিবার খানজাহান আলী থানায় মামলা দায়ের করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৩০ এপ্রিল সন্ধায় বিল্লালের বাড়ীর ভাড়াটিয়া (১৪) কে একই বাড়ীর অপর ভাড়াটিয়া নাহিদের পুত্র আমিনুল (১৭), যোগীপোল ৭নং ওয়ার্ডের মৃত শহিদের পুত্র আজিজুল (২১) ও জাব্দীপুর এলাকার আব্দুর রাজ্জাকের পুত্র পারভেজ(২৫) সুকৌশলে ডেকে নিয়ে পাশ্ববর্তী মুফতী মানসুরুর রহমানের পরিত্যাক্ত বাসভবনে নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

ভিকটিমের নিকট বিষয়টি জানতে চাইলে সে জানায যে, আমিনুল,আজিজুল, পারভেজ এরা তিনজন মিলে আমাকে জোর পূর্বক ধর্ষণ করে আমি তাদের বাধা দিতেগেলে আমাকে মারধোর করে। পরবর্তীতে শুক্রবার ভিকটিমকে নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য যায় তার স্বজনরা। খুমেকের গাইনী বিভাগে ভর্তি হওয়ার পর অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে ভিকটিমকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)স্থানান্তর করা হয়।

হাসপাতাল সূত্রে খবর পেয়ে খানজাহান আলী থানা অফিসার্স ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম প্রাথমিকভাবে ভিকটিমের নিকট থেকে জবানবন্ধী নেয়। ওসি মোঃ শফিকুল ইসলাম জানান, এঘটনায় ভিকটিমের মা হেলেনা বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। যার নং- ০১, তারিখ- ০২/০৫/২০২০।

ওসি বলেন, জড়িতদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। এলাকাবাসীর অভিযোগ উক্ত চক্রটি এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডের সাথে জড়িত,তারা ধর্ষণকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির জোর দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ