মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন

খুলনায় এবার মোবাইল অ্যাপে মিলবে ঔষুধ
তুহিন হোসেন সাফিন, খুলনা সদর প্রতিনিধি / ২৪০ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

জেলা প্রশাসন, খুলনা’র করোনাকালীন বিশেষ উদ্ভাবনী উদ্যোগ ‘Home Delivery of Medicine and Medicine Products in Corona Crisis through Mobile Apps’-এর আওতায় ‘Online Medicine Mart, Khulna’ নামক মোবাইল অ্যাপের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয় আজ। জেলা প্রশাসক, খুলনা’র সম্মেলন কক্ষে আয়োজিত এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক ।

Zoom App এর মাধ্যমে সংযুক্ত থেকে শুভ উদ্বোধন করেন খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার জনাব ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার মহোদয়। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন  জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন ।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন মহোদয়ের এই উদ্ভাবনী উদ্যোগ করোনাকালে লকডাউনকৃত এলাকা বিশেষ করে রেড জোন ঘোষিত এলাকায় ঘরে আবদ্ধ রোগীদের ঔষধ সরবরাহে বিশেষ ভূমিকা রাখবে। জেলা প্রশাসন, খুলনা’র তত্ত্বাবধানে রোগীদের চাহিদার ভিত্তিতে বাজারমূল্য ও সার্ভিস চার্জের বিনিময়ে ঘরে ঘরে ঔষধ পৌঁছে দিবে একদল স্বেচ্ছাসেবক।

এ উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, খুলানার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক, সিভিল সার্জন, খুলনা ডাঃ সুজাত আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোঃ ইউসুপ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), খুলনা জনাব জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), খুলনা জনাব গোলাম মাঈনউদ্দিন হাসান, জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, খুলনা প্রেস ক্লাবের সভাপতি জনাব এসএম নজরুল ইসলামসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares