রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

খুলনায় করোনায় শিক্ষকের মৃত্যু
তুহিন আহমাদ (দৌলতপুর) খুলনা / ১২২ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

খুলনা সদর থানাধীন বানিয়া খামার বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালযয়ের সহকারী শিক্ষক নুরুন্নাহার (র (রত্না) (৪৫) আজ রবিবার আনুমানিক রাত সোয়া ১২ টায় খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি বাগেরহাটের চিতলমারীর বড়বাড়িয়ার বিশিষ্ট মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম (শানু মন্সিী)র কন্যা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

দীর্ঘদিন নিঃসন্তান থাকায় ভারত থেকে চিকিৎসার নেয়ার পর আল্লহর রহমতে (যমজ) সন্তান-সম্ভবা হয়েছিলেন কিন্তু সন্তানদের মা ডাক শোনার আগেই মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে না ফেরার দেশে চলে গেলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ভাই বোন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খুলনা সদরের তার সহকর্মী শিক্ষকদের সাথে কথা বলে জানা যায়, তিনি অত্যন্ত সৎ, সদালাপী, নীতিবান , পরোপকারী, ধার্মিক একজন নারী ছিলেন। চাকরির ক্ষেত্রে তিনি ছিলেন দক্ষ, অভিজ্ঞ, গুণী, এবং সকল শিক্ষার্থী-সহকর্মীর প্রিয় রতœা আপা। আবৃত্তিকার হিসেবেও তিনি ছিলেন বেশ পরিচিত।

চতুর্মুখী প্রতিভার এমন একজন গুণী শিক্ষকের মৃত্যুতে খুলনা প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন শেখ মোঃ নূরুল ইসলাম, থানা শিক্ষা অফিসার খুলনা সদর, সহকারী থানা শিক্ষা অফিসার নাজমা ইয়াসমিন, দীপ্পল বিশ্বাস, নূর-এ-লায়লা, নাজমুন্নাহার, মোঃ মুনির হোসেন কেন্দ্রীয় সভাপতি বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি, মোঃ জাহাঙ্গীর আলম সিনিয়র সহ- সভাপতি বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি, মোঃ জমির উদ্দিন তালুকদার প্রধান শিক্ষক মোহাম্মাদ নগর সপ্রাবি, মানষ কুমার রায় প্রধান শিক্ষক রুপসা সপ্রাবি, সৈয়দ আনিসুজ্জামান সভাপতি বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি, খুলনা মহানগর শাখা, সাঃ সম্পাদক কাজী তারিকুল হাসান, সাংগঠনিক সম্পাদক এসকে জামানসহ সংগঠনের নেতৃবৃন্দ ও শিক্ষক মন্ডলী। আজ সকাল সাড়ে ৭টায় মরহুমার পৈতৃক বাড়ি বাগেরহাটের চিতলমারীতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares