বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

খুলনায় করোনায় আক্রান্তে মারা গেলেন ব্যবসায়ী

তুহিন আহমেদ, খুলনা

খুলনা মহানগরীর রূপসা উপজেলার বাগমারা গ্রামের তানভীর আলম বাবু (৩১) নামে এক ব্যবসায়ী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৷

করোনায় আক্রান্ত হওয়ার ১০ দিন পর তিনি মারা যান ৷ আজ রোববার (৩১ মে) ভোরে খুলনার করোনা ভাইরাস ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে নৈহাটি ইউনিয়নের বাগমারা গ্রামের আলাউদ্দীনের ছেলে।

স্বাস্থ্যবিধি মোতাবেক মৃতের সকল প্রকার কাজ শেষে বেলা তার লাশ গ্রামে পারিবারিক কবরস্থানে বাবুর লাশ দাফন করা হয়। রূপসা উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আনিছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তানভীর আলম বাবুর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শোকে মুহ্যমান তার স্ত্রী বিপাশা আলম ও বাবা-মাসহ পরিবারে অন্যান্য সদস্যরা।

গত ২১ মে (বৃহস্পতিবার) তানভীর আলম বাবুকে খুলনার মেডিকেলের করোনা ভাইরাস ইউনিটে ভর্তি করা হয় এবং ২৪ মে তার বাড়ি লগডাউন করা হয়। এর আগে গত ১৭ মে ঢাকা থেকে অসুস্থ অবস্থায় সে বাড়ি আসেন।

নিহত বাবু মোবাইল বাব‍্যসায়ী ছিলেন। এ নিয়ে এ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু ঘটলো। এদের মধ্যে ৫ মে রাত সোয়া ১০টায় উপজেলার দেয়াড়া গ্রামে জরিনা বেগম (৬৫) ও ২১ এপ্রিল সন্ধ্যায় রাজাপুর গ্রামের নুর আলম ওরফে নুরুজ্জামান (৪৩) করোনা ভাইরাসে খুমেক হাসপাতালে ইন্তেকাল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স