শনিবার, ০৮ মে ২০২১, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

খুলনায় জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ও আইসিটি এ্যাওয়ার্ড প্রদান

মোরশেদ আলম, যশোর প্রতিনিধি

আজ জেলা প্রশাসক, খুলনা’র সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান। সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে ২০১৯ – ২০২০ অর্থবছরের জেলা পর্যায়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার, ২০১৯-২০২০ প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন ।
পুরস্কার প্রাপ্তগণ হলেন

১। জনাব জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), খুলনা
২। জনাব আবদুল ওয়াদুদ, উপজেলা নির্বাহী অফিসার, দাকোপ, খুলনা
৩। জনাব মোঃ তকী ফয়সাল তালুকদার, সহকারী কমিশনার (গোপনীয়), জেলা প্রশাসকের কার্যালয়, খুলনা
৪। জনাব সেখ মোঃ হুমায়ুন কবীর, পিএ টু জেলা প্রশাসক, গোপনীয় শাখা, জেলা প্রশাসকের কার্যালয়, খুলনা
৫। জনাব খান আনিসুজ্জামান, জেলা নাজির, নেজারত শাখা, জেলা প্রশাসকের কার্যালয়, খুলনা

অপর একটি অনুষ্ঠানে রূপকল্প-২০২১ বাস্তবায়নে তথা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অর্পিত দায়িত্ব পালনকারীদের জন্য আইসিটি এ্যাওয়ার্ড, ২০১৯-২০২০ প্রদান করেন সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেন পিএএ।
পুরস্কারপ্রাপ্তগণ হলেনঃ
১। জনাব মোঃ ইউসুপ আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা
২। জনাব জুলিয়া সুকায়না, উপজেলা নির্বাহী অফিসার, পাইকগাছা, খুলনা
৩। জনাব মোঃ হাফিজ-আল-আসাদ, উপজেলা নির্বাহী অফিসার, দিঘলিয়া, খুলনা
৪। জনাব শারমিন জাহান লুনা, সহকারী কমিশনার (সাধারণ শাখা), জেলা প্রশাসকের কার্যালয়, খুলনা

সভাপতি মহোদয় পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। পুরস্কার প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ-পরিচালক, স্থানীয় সরকার, খুলনা ও অতিরিক্ত জেলা প্রশাসক (এল. এ.), খুলনা জনাব মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), খুলনা জনাব গোলাম মাঈনউদ্দিন হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), খুলনা জনাব জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোঃ ইউসুপ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), খুলনা জনাব মোঃ আহসান উল্লাহ শরিফী, উপজেলা নির্বাহী অফিসারগণ, সহকারী কমিশনার (ভূমি)-গণ এবং জেলা প্রশাসন, খুলনা’র সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

One response to “খুলনায় জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ও আইসিটি এ্যাওয়ার্ড প্রদান”

  1. md jabed bhuiyan says:

    Nice

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স