শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:১২ অপরাহ্ন

খুলনা ডিআইজি’র যশোর আগমন উপলক্ষ্যে চৌগাছা পুলিশিং কমিটির প্রস্তুতি সভা

চৌগাছা (যশোর) প্রতিনিধি

আগামী ৩ মার্চ যশোরে খুলনা ডিআইজির আগমন উপলক্ষে চৌগাছা উপজেলা পুলিশিং কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে থানার অফিসার ইনচার্জের অফিস কক্ষে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিবের সভাপতিত্বে আলোচনা করেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) গোলাম রব্বানী শেখ (পিপিএম)।

এ সময় সাধারণ জনগনের মধ্যে পুলিশ সন্মদ্ধে ধারনা খুব বেশী ভালো ছিলনা। পুলিশকে সব সময় জনগন এড়িয়ে চলতেন। কিন্তু সেবা মানসিকতা ও পুলিশের কার্যক্রমে ধীরেধীরে সকলে আস্থা রাখতে সক্ষম হচ্ছে। পুলিশই জনতা জনতাই পুলিশ এই ভাবনাটি এখন আমরা ভাবতে চাচ্ছি। পুলিশের কার্যক্রম আরো গতিশীল ও জনগনের জানমালের নিরাপত্তা বাড়ানোর জন্য ইউনিয়ন পর্যায়ে গঠন করা হচ্ছে কমিউনিটি পুলিশের কমিটি।

এই কমিটি মাদক, সন্ত্রাস, চোরাচালানসহ যেকোন অপরাধ মোকাবেলার জন্য পুলিশের সহায়ক ভ‚মিকা পালন করবে। তিনি বলেন, আমাদের অভিভাবক খুলনা ডিআইজি স্যার আগামী ৩ মার্চ যশোর আগমন করে জেলার আইন শৃংখরা সমুন্বত রাখতে দিক নির্দেশনা মূলক আলোচনা করবেন। অত্র উপজেলার পুলিশিং কমিটির সদস্যরা উপস্থিত থেকে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার জন্য আহবান করেন।

এ সময় অন্যানের মধ্যে আলোচনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস. এম সাইফুর রহমান বাবুল, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, প্রেস ক্লাব চৌগাছার সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল প্রমূখ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি এম হাসান মাহুমদ, যুগ্ন সাধারণ সম্পাদক অমেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামীম রেজা, পৌর কাউন্সিলর গোলাম মোস্তফা, ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, ইব্রাহিম খলিল বাদল, অবাইদুল ইসলাম সবুজ, উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য জসিম উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী নাসিমা খানম, সংরক্ষিত পৌর মহিলা কাউন্সিলর জোসনা খাতুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হুসাইন, সাধারণ সম্পাদক শফিকুজ্জামান রাজু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ