শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার চেয়ে বগুড়ায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে হাতীবান্ধায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দাবিতে মানববন্ধন জাবির আন্দোলনকারী শিক্ষার্থীরা হল ছেড়েছেন, সব ধরনের পরীক্ষা স্থগিত অবৈধ বালুর ব্যবসায় দূর্বিষহ টোরামুন্সিরহাটের জনজীবন সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে বিএমএসএফ বগুড়ায় বিদেশি পিস্তল গুলি সহ অাটক ১ সাংবাদিক হিসেবে আপনিও যোগ দিন অপরাধ ডটকমে সাংবাদিক হত্যার বিচার দাবিতে কাল ঢাকাসহ দেশব্যাপী প্রতিবাদ সমাবেশ লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ব্যাংক কর্মকর্তা নিহত

গরীব অসহায় মানুষের বন্ধু মাসুদ চৌধুরী

চৌগাছা (যশোর) প্রতিনিধি
জীবনের মায়া ত্যাগ করে অসহায় গরীব মানুষের সেবা দিয়ে চলেছেন মেহেদী মাসুদ চৌধুরী।

সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাসের কারণে দিন এনে দিন খাওয়া আসহায় মানুষগুলো আর্থিকভাবে দুর্বল হয়ে পড়েছে। মহামারি করোনা ভাইরাস মোকাবেলার জন্য দেশ লকডাউন ঘোষণা করা হয়েছে। লক ডাউনের জন্য হতদরিদ্র মানুষ না খেয়ে থাকবে। এই চিন্তায় রাত-দিন সমানতালে মানুষের খাবার যোগান দিয়ে চলেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী। প্রতিদিনই তিনি অসহায় মানুষে পাশে দাড়িয়ে খাবার সামগ্রী বিতরণ সহ সচেতনতা মূলক লিফলেট বিতরণ করছেন।

জীবনের মায়া ত্যাগ করে উপজেলার অসহায় মানুষের পাশে দাড়িয়ে সেবা দিয়ে চলেছেন। গরিব অসহায় মানুষের সাথে মিশে আছেন। সকাল থেকে রাত অবধি সেবা দিয়ে চলেছেন উপজেলা নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের জন্য। মৃত্যুর ভয়ে যখন সবাই ঘরে গৃহবন্দী, তখনই তিনি ব্যস্ত সময় পার করছেন গরীব-দুখি অসহায় মানুষের মুখে খাবার তুলে দিতে। “ফুড ফর লাইফ” নিয়ে তিনি কাজ করছেন।

আজ সোমবার ফুলসার ইউনিয়নে তিনি যখন মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ করছিলেন তখন সত্তোর্দ্ধ এক মমতাময়ী মা আসেন খাবার নিতে। তিনি অনেক কষ্টে করে পায়ে হেটে খাবার নিতে এসেছেন । জীবনে বেঁচে থাকার জন্য এখনও লড়াই সংগ্রাম করে চলেছেন। সংকট ময় মুহূর্তে জীবনের সব মায়া ত্যাগ করে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী নিজে কোলে তুলে নিলেন মমতাময়ী মাকে। একই সাথে খাবার সমগ্রী বাসায় পৌছিয়ে দেন। ভুলে যান করোনার মহামারি সম্পর্কে।

মাসুদ চৌধুরীর এমন মহানুভবতায় মুগ্ধ হয়েছেন এলাকাবাসি। তার জন্য শুভ কামনা জানিয়েছেন উপজেলার সকল শ্রেণির মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স