শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম

গরুর ধান খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

মো.আলী হোসেন খাঁন, সুনামগঞ্জ (জগন্নাথপুর)

সুনামগঞ্জের জগন্নাথপুরে গরুর ধান খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারী সহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর কাচিবিলের পাড় গ্রামে। সংঘর্ষে আহতরা হলেন, ইসলাম নুর, ইমন মিয়া, জামাল আহমদ, সুমি বেগম, কালাই মিয়া, আলী হোসেন, তাজনুর মিয়া, সুজন মিয়া, বিলাল মিয়া ও সুজনা বেগম।

 

স্থানীয়রা জানান,  বৃহস্পতিবার গরুর ধান খাওয়া নিয়ে কাচিবিলের পাড় গ্রামের আশক আলী ও ইসলাম নুরের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের নারী সহ কমপক্ষে ১০ জন আহত হন।

আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি সহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতরা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ