সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:০৫ পূর্বাহ্ন

গলাচিপায় আ’লীগ অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন

তম্ময় রাহুল, গলাচিপা প্রতিনিধি

কেন্দ্রিয় ও জেলা আওয়ামীলীগের গন্যমান্য ব্যক্তির উপস্থিতিতে উদ্বোধন হল গলাচিপা উপজেলা আওয়ামীলীগ অফিসের ভিত্তি প্রস্হর স্হাপনের।

পটুয়াখালী ৩ আসনের মাননীয় সংসদ সদস্য (গলাচিপা -দশমিনা) এস.এম শাহাজাদা সাজুর একান্ত প্রচেষ্টায় নির্মিত হচ্ছে গলাচিপা কেন্দ্রিয় আওয়ামীলীগ ভবনের কাজ।

ভিত্তপ্রস্হর স্হাপন ও আলোচনা সভা উপলক্ষ্যে এক অনাড়ম্বঅনুষ্ঠানের আয়োজন করে গলাচিপা উপজেলা আওয়ামীলিগ।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলিগ প্রেসিডিয়াম সদস্য কাজী.জাফরুল্লাহ্, সভাপতিত্ব করেন এস.এম শাহজাদা সাজু (এমপি)।এছাড়া সাবেক সংসদ সদস্য আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন উপস্থিত ছিলেন তাছাড়া জেলা আওয়ামীলিগের নেতারা উপস্থিত ছিলেন। গলাচিপা উপজেলা চেয়ারম্যান মোঃশাহিন শাহ্ ও পৌরসভা মেয়র আনিসুল হক তুহিন এবং গলাচিপা উপজেলা আওয়ামী সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার ও সাধারণ সম্পাদক মোঃ গোলাম মস্তফা টিটু উপস্থিত ছিলেন। গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আক্তার মোর্শেদ নিজে উপস্থিত থেকে আইন শৃঙ্খলা তদারকি করেন।

গলাচিপা উপজেলা আওয়ামীলিগের সকল কর্মী সাধারণ অনুষ্ঠানকে প্রাঞ্জল করে তোলে। সর্বপরি সুষ্ঠু ও সার্বিক ভাবে অনুষ্ঠান সম্পন্ন হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ