রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন

গাংনীতে করোনা উপসর্গ নিয়ে ভ্যান চালকের মৃত্যু

মাহফুজুর রহমান লিপু, গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে ঠান্ডা,সর্দি, কাশি ও জ্বর নিয়ে পলাশ আলী (৬০) নামের একজনের মৃত্যু হয়েছে। আজ শনিবার (২৩শে মে) দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত পলাশ আলী মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের সাকের মন্ডলের ছেলে।

মেহেরপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ নাসির উদ্দীন জানান, পলাশ আলী ঠান্ডা, কাশি ও জ্বর নিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। এরপর তাকে আইসোলেশন ওয়ার্ডে নেওয়ার পর সাথে সাথেই তার মৃত্যু হয়। এছাডাও ইতিপূর্বে তার এ্যাজমা সমস্যাও ছিল।

মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ঘটার কারনে পলাশ আলীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

পলাশ আলীর পরিবার জানান, বেশ কিছুদিন যাবৎ পলাশ হার্ট ও এ্যাজমা রোগে ভুগছিলেন। অসুস্থ্য অবস্থায় তিনি গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও চিকিৎসা নিয়েছেন। পরে মেহেরপুর জেনারেল হাসপাতালে তার স্বাভাবিক মৃত্যু হয়।

এদিকে গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন, করোনা উপসর্গ নিয়ে মৃত পলাশ আলীর লাশ দাফনের জন্য ইসলামী ফাউন্ডেশন এর একটি টিম ও সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমান ও গাংনী থানা পুলিশের একটি দল পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স