সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:০১ পূর্বাহ্ন

গাজীপুরে দশদিনের একটি শিশু উদ্ধার অপহরনকারী এক নারী গ্রেফতার
মোঃ ইব্রাহীম খলিল স্টাফ রিপোর্টার / ৬৩ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

গাজীপু‌র মেট্রোপলিটনের বাসন থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মালেক খসরু খান ও তদন্ত অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর আলম পুলিশেরসঙ্গীও ফোর্সসহ অভিযান পরিচালনা করে অপহৃত ইশতিয়াক হাসান নামের ১০ দিনের একটি শিশুকে উদ্ধার করেছেন

বুধবার (৭ জুলাই) গাজীপুর মহানগরীর বাসন থানাধীন, চান্দুপাড়া এলাকা থেকে ১০ দিন বয়সী এক শিশু অপহরণের খবর পেয়ে অভিযানে শুরু করেন গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার পুলিশ। প্রায় এক ঘন্টা অভিযান করে অপহরণকারী বিথী আক্তার (২৫) কে আটক করে শিশুটিকে উদ্ধার করে তার বাবাকে হস্তান্তর করেন।

বাসন থানার অফিসার ইনচার্জ জানান যে মেহেদী হাসানের স্ত্রী ফারজানা চৌধুরী তাদের ১০ দিনের শিশু সন্তান ইশতিয়াক নিয়ে দুপুরে তাদের নিজ ঘড়ে ঘুমাইতেছিল, তখন পাশের বাসার ভাড়াটিয়া বিথী আক্তার ঘুমন্ত ইশতিয়াক কে নিয়ে পালিয়ে যায়। এবং অপহরণকারী শিশুটিকে নিয়ে একটি সিএনজি চালিতো অটোরিকশায় করে পালিয়ে যাবার চেষ্ঠা করে।

পরে খবর পেয়ে বাসন থানার পু‌লিশ ভোগড়া নাভানা মোড় এলাকা থে‌কে ১০ দিনেন ঐ শিশু কে উদ্ধার করে । এবং অপহরণকারী নারী বিথী আক্তার‌(২৫) কে বাসন থানার পুলিশ গ্রেফতার করে । উদ্ধারের পর শিশু‌ট‌কে তার বাবা মায়ের কাছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। শিশু ইশতিয়াকের বাবা মোঃ মেহেদী হাসান বাদী হয়ে জিএমপির বাসন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares