শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু

মোঃ ইব্রাহীম খলিল

গাজীপুর মহানগর গাছা থানাধীন বোর্ডবাজারে আজ সকাল ৮ টার সময় বসুমতি গাড়ীর ধাক্কায় উইলিয়ামস বায়িং হাউজের এক শ্রমিকের মৃত্যু খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৭ মে) সকাল আট ঘটিকার সময় এই দূর্ঘটানিটি ঘটে। গাজীপুর চৌরাস্তা থেকে ঢাকা গাবতলীর উদ্দেশ্য আসা বসুমতী পরিবহন মো আনিছুর রহমান (২৮) ( কাজী এসহাক) কে ধাক্কা দেয়। পরে পথচারীরা প্রথমে সুলতান মেডিকেলে নিলে সেখান থেকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার মেডিকেলে পাঠিয়ে দেয়, সেখানে নিলে কর্তব্যরত ডাঃ আনিছুর কে মৃত ঘোষনা করেন।

পরে স্থানীয় ও পথচারীরা গাছা থানায় খবর দিলে গাছা থানার পুলিশ এসআই হুমায়ুন কবির লোকজনের সহযোগিতায় ঘাতক ড্রাইভার কে আটক করে থানায় নিয়ে যায়।

সরেজমিনে জানাযায় মৃত আনিছুর রহমান রাস্তা পারাপারের সময় বসুমতী পরিবহনের ঘাতক ড্রাইভার তাকে ধাক্কা মারলে আনিছুর নিচে পরে যায় এবং কিছুদুর গড়াগড়ি করে সামনে যায় প্রত্যক্ষদর্শীরা তারাতাড়ি করে আনিছুর কে চিকিৎসার জন্য মেডিকেলে পাঠান, মেডিকেলে কর্তব্যরত ডাঃ মৃত বলে ঘোষনা করেন

এদিকে পথচারীরা বসুমতী পরিবহনের সেই ঘাতক ড্রাইভারকে আটক করে পুলিশে সোপর্দ করেন।। রিপোর্ট লেখা পর্যন্ত মৃত আনিছুরের ছোট ভাই মোঃ কাজী ইউসুফ বাদী হয়ে ঘাতক ড্রাইভারের বিরুদ্ধে একটি মামলার করা সিদ্ধান্ত গ্রহণ করেন।

গাছা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমাদের কাছে খবর আসে বোর্ডবাজারে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজে পাঠিয়ছিলাম ময়নাতদন্ত করে লাশ আনা হয়েছে। মৃতের ছোট ভাই বাদী হয়ে ঘাতক ড্রাইভারের নামে মামলা করেছেন, ঘাতক ড্রাইভার থানায় আটক আছে। আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স