রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

গাজীপুর জেলা যুবলীগের উদ্যোগে রান্না করা খাবার ও ফলজ, বনজ ও ঔষধি গাছ বিতরণ
মোঃ ইব্রাহীম খলিল স্টাফ রিপোর্টার / ১৯৫ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

সোমবার (৫ জুলাই) দুপুর ৩ টার সময় গাজীপুর মহানগরে জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে গরীব দুস্ত অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার ও ফলজ, বনজ ও ঔষধি গাছ বিতরণ করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক, মাইনুল হোসেন খান নিখিল, এর আহবানে গাজীপুর জেলা যুবলীগের উদ্যোগে বাসন থানাধীন ১৪ নং ওয়ার্ড ভোগড়া এলাকায় সরকার ঘোষিত কঠোর লকডাউনে অসহায় ও দুস্থ গরীবদের মাঝে রান্না করা খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ ও দেশব্যাপী কেন্দ্রীয় যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপন ও বিতরণ কর্মসূচি পালিত হয়েছে

এসময় উপস্থিত ছিলেন এস এম আলতাফ হোসেন, (আলতাফ) আহবায়ক গাজীপুর জেলা আওয়ামী যুবলীগ । বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন মোঃ সেলিম আজাদ সাধারণ সম্পাদক গাজীপুর জেলা আওয়ামী যুবলীগ।
আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা যুবলীগের সদস্য মনোয়ার হোসেন শাহীন, আজিজুর রহমান (জন) হাবিবুল্লাহ আরিফ, এবং কালিয়াকৈর পৌর যুবলীগের সহ-সভাপতি মোঃ ইব্রাহীম খলিল (বাবু) সহ জেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

এসময় যুবলীগের আহবায়ক বক্তব্যে বলেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের দিকনির্দেশনায় গাজীপুর জেলা আওয়ামী যুবলীগ ক্ষুদ্র পরিসরে লকডাউনে ঘড়ে বন্ধী থাকা গরীব দুস্ত অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ আজকে উদ্বোধন করা হল। আপনারা সকলে দোয়া করবেন গাজীপুর জেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে যতটুকু সম্ভব আমরা চেষ্টা করবো ঘড়ে বন্ধী থাকা গরীব দুস্ত অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করতে পারি।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares