সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন

গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায়
মোঃ ইব্রাহীম খলিল স্টাফ রিপোর্টার / ১১৮ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

গাজীপুর মহানগর আওয়ামী মটোর শ্রমিক লীগের সভাপতি মোঃ আব্দুস সোবাহান গাজীপুর মহানগরে আগামীতে আবারও ১৫ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নিবার্চন করবেন।

গত ১২ ই জুন এক স্বাক্ষাৎকারে অপরাধ ডটকমকে বলেন আগামী মহানগর নিবার্চনে ১৫ নং ওয়ার্ডের জনগণ যদি আমাকে কাউন্সিলর নিবার্চন করেন আর আল্লাহর রহমতে যদি আমি নিবার্চিত হতে পারি তা হলে ১৫ নং ওয়ার্ডের সাধারণ জনগণকে সাথে রেখে ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন করতে চাই।

মোঃ আব্দুস সোবাহান আরও বলেন ওয়ার্ডের রাস্তাঘাট ব্রীজ কালভার্টের অসমাপ্ত কাজ গুলো আমি শেষ করে ১৫ নং ওয়ার্ডকে একটি পরিচ্ছন্ন ওয়ার্ড করতে চাই। সেই সাথে তিনি বর্তমানের নগর পিতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম ভাইয়ের উন্নয়নের কাজের কথা তুলে ধরেন। আব্দুস সোবাহান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন। মেয়র ও মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। গাজীপুর মহানগর শাখার মটোর শ্রমিক লীগ এবং বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের এই সভাপতি বলেন আমি যখন প্রাইমারিতে পড়ি তখন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আওয়ামী লীগের রাজনীতি করি। যতদিন বাঁচবো বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে থাকবো ইনশাহ আল্লাহ।

আওয়ামী মটোর শ্রমিক লীগের গাজীপুর মহানগরের সভাপতি মোঃ আব্দুস সোবাহান, গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে ওয়ার্ডবাসীর দোয়া,সমর্থন ও রায় চান।

তিনি জানান,আমি নির্বাচিত হলে,15 নং ওয়ার্ডের রাস্তা-ঘাট মেরামত,ড্রেন,কালভার্ড সংস্করারসহ এই ওয়ার্ডের উন্নয়নমূলক অসমাপ্ত কাজগুলো করা দ্রুত পদক্ষেপ নেব। এবং গরীব,দুখী,মেহনতী মানুষেরসহ সকলের সেবায় কাজ করে যাবো।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares