সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন

গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা
মোঃ ইব্রাহীম খলিল, স্টাফ রিপোর্টার / ৭০ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ০২ অগাস্ট ২০২১

গাজীপুর মহানগর আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষে ২২ নং ওয়ার্ড কার্যালয়ে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৩ জুন) বিকাল ৫ টার সময় ২২ নং ওয়ার্ডের ভিমবাজার আওয়ামী লীগের ওয়ার্ড
কার্যালয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য সচিব মোঃ নজরুল ইসলাম মল্লিক এক স্বাক্ষাতকারে বলেন আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বাংলাদেশ আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের সকল নেতা কর্মীসহ দেশবাসীকে আমার ও আওয়ামী লীগের পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি বলেন আওয়ামী লীগ তথা বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা আজ বাংলায় কথা বলতে পারতাম না। তিনি গভীর শ্রদ্ধার সাথে স্বরণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে। তিনি ধন্যবাদ জানান বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য সচিব বলেন বাংলাদেশর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সকল সদস্য ও বাংলাদেশের প্রতিটা মানুষকে তিনটি করে গাছ লাগাতে বলেছেন তারই ধারাবাহিকতায় আমরা ২২ নং ওয়ার্ডের সকল নেতা কর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর এই উদ্যোগ কে স্বাগত জানিয়ে সকলেই বৃক্ষ রোপন শুরু করে দিয়েছি।

আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় উপস্থিত ছিলেন মোঃ নজরুল ইসলাম মল্লিক, সদস্য সচিব গাজীপুর মহানগর আওয়ামী লীগ। মোঃ কুদ্দুস মিয়া, সাংগঠনিক সম্পাদক কাউলতিয়া সাংগঠনিক থানা। মোঃ আনোয়ার হোসেন, যুবলীগ নেতা ২২ নং ওয়ার্ড।মোঃ ওসমান গণী, আহবায়ক সদস্য, ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগ মোঃ সেলিম শিকদার, সদস্য ২২ নং কৃষক লীগ। আঃ করিম, সাধারণ সম্পাদক ২২ নং ওয়ার্ড কৃষক লীগ। মোঃ সেলিম গাজী, সদস্য ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগ। মোঃ রফিকুল ইসলাম মল্লিক আহবায়ক সদস্য ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares