শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

গাজীপুর সিটি ৩৩ নং ওয়ার্ডে মসজিদে গনজমায়ত

মোঃ খলিল ইব্রাহীম, গাজীপুর প্রতিনিধি

নোভেল করোনা ভাইরাস ( কোভিড১৯) থেকে নিরাপদ থাকা রাখার জন্য বাংলাদেশ ইসলামী ফাউন্ডেশন ও সরকার সারাদেশের মুসলিমদের ঘড়ে নামাজ পড়ার নির্দেশ দিলেও তা মানছে না ৩৩ নং ওয়ার্ডের উত্তর খাইলকুরের মানুষেরা।

সাইনবোর্ড কাঁচাবাজারের পিছনে জামে মসজিদে গনজমায়তে নামাজ আদায় করা হয়। আজ বিকালে আছরের নামাজেরর সময় সরেজমিনে গিয়ে দেখা যায় এ অবস্থা। পড়ে আমি খলিল ইব্রাহীম মসজিদের ঈমাম কে গনজমায়তে নামাজ না পড়াতে ও সকলকে নামাজ শেষ আবার ও হাত মুখ পানিতে ধোয়ার অনুরোধ করি।

এদিকে আজ পবিত্র শবেবরাতের রাতের নামাজের জন্য এশার আযান হলে আবার মসজিদের সামনে থেকে নামাজ পড়তে আসা সব মুসুল্লিদের ঘড়ে নামাজ পড়ার অনুরোধ করলে অনেক ঘড়ে ফিরে যায়।

এমন অনুরোধ করে চলে আসার পরে সাইনবোর্ড হাজী আবু সাঈদ সুপারমার্কেটের উত্তর পূর্ব কোনে বাবুল ( ল্যাংড়া বাবুল ) নামের এক স্থানিয় বাসিন্দা সাংবাদিকের উপর অনেক রাগরাগি করে বলেন মসজিদে নামাজ পড়তে যাব। এবং মসজিদেই মরবো তাতে সাংবাদিকের কি। তারা কেউই মানছে না মহানগর মেয়রের ঘোষিত লকডাউন ও সরকারের দেয়া নিয়ম।

এব্যাপারে ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলরের মোঃ মিজানুর এর সাথে মোবাইলে এ কথা বললে তিনি বলেন আপনি নিউজ করেন যে এই এলাকার মানুষ কে আমরা জনসচেতনতার কথা বললেও কেউই তা মানছে।

তিনি আরো বলেন গাজীপুর সিটি মেয়র এডঃ জাহাঙ্গীর আলম মহানগরের ৫৭ টি ওয়ার্ড লকডাউন ঘোষনা করলেও অনেকে না মেনে মসজিদে গনজমায়ত সহ অপ্রয়োজনে বাহিরে ঘোরাফেরা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স