বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

গিনেস বুকে নাম লেখালেন ঝালকাঠির জুবায়ের

আবু জাফর বিশ্বাস, ঝালকাঠি প্রতিনিধি

গিনেস বুকে নাম লেখালেন ঝালকাঠির জুবায়ের গিনেস বুকে নাম লেখালেন ঝালকাঠির মসজিদ বাড়ি রোডের জালাল আহমেদ এর ছেলে আশিকুর রহমান জুবায়ের।

এই প্রথম বারের মতো গিনেস বুকে নাম উঠলো ২২ বছর বয়সী এই যুবকের। জুবায়ের এক মিনিটে সবচেয়ে বেশিবার ঘাড়ের ওপর ফুটবল নাচিয়ে ফ্রিষ্টাইলের স্বীকৃতি পেয়েছেন (৩০ জুলাই) রবিবার তাকে এই স্বীকৃতি দেয় গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস কমিটি। এক মিনিটে ৬৫ বার ফুটবল ঘাড়ের ওপর নাচিয়ে জুবায়ের নতুন রেকর্ড গড়েন। জুবায়ের বরিশাল বিএম কলেজের ম্যানেজমেন্ট বিভাগে অনার্স চতুর্থ বর্ষে অধ্যয়নরত।

শুরুতে পরিবার থেকে সমর্থন না পেলেও এখন জুবায়েরের কৃতিত্বে খুশি বাবা-মাসহ পরিবারের সবাই। বাবা জালাল আহম্মদ বলেন, খেলাধুলা থেকে দেশে খুব বেশি সাফল্য পাওয়া যায় না। এমন ধারণা থেকেই ছেলেকে পড়াশোনার প্রতি বেশি মনোযোগী হতে বলি। কিন্তু সে লুকিয়ে লুকিয়ে এ সব প্রাকটিস চালিয়েছে। এখন সে একটি বিশ্ব রেকর্ড করেছে। এ থেকে কী হবে জানি না। তবে চাই সে করুক। পড়াশুনার পাশাপাশি চালিয়ে যাক তার এই ফুটবল শৈলি।

গিনেস রেকর্ডের বিষয়ে মো.আশিকুর রহমান জুবায়ের বলেন, নিজের খেয়াল থেকেই এগুলো করেছি। ছোটবেলাতে ক্রিকেটার হওয়ার ইচ্ছা থাকলেও বেশিদূর এগোতে পারিনি। তবে ইচ্ছা ছিল আলাদা কিছু করার। বাড়িতে লেখাপড়ার জন্য বাবা-মায়ের কড়া শাসন থাকলেও ঘরের দরজা বন্ধ করেই নিয়মিত চালিয়ে যেতাম প্রাকটিস। এ ক্ষেত্রে পেছনে কোনো প্রশিক্ষক ছিল না। তবে পৃষ্ঠপোষকতা পাওয়া গেলে আরও অনেকেই এর প্রতি ঝুঁকবে আশা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ