বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

গুইমারায় কেন্দ্রীয় জামে মসজিদে আর্থিক অনুদান দিলেন কংজরী চৌধুরী
মো করিমুল হক, গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি / ১১৭ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ২০ অক্টোবর ২০২১

খাগড়াছড়ির গুইমারা উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে টাইলস ক্রয় করার জন্য নিজস্ব অর্থায়নের নগদ দুই লক্ষ পঁঞ্চাশ হাজার টাকা প্রদান করেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

শুক্রবার দুপুর সাড়ে বারোটায় মসজিদ কমিটির সভাপতি ও গুইমারা উপজেলা আওয়ামিলীগ সভাপতি জাহাঙ্গীর আলমের কাছে উক্ত টাকা হস্তান্তর করেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গুইমারা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোহাম্মদ ক্বারী ওসমান গণি, মসজিদ কমিটির সাধারন সম্পাদক কাজি মফিজুল ইসলাম, কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান আরিফ, বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী আবুল কালাম আজাদ গুইমারা বাজার কমিটির সদস্য জাহাঙ্গীর আলম সহ বাজারের বিশিষ্ট ব্যাবসায়ীবৃন্দ।

এ সময় খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে যার যার ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করুন। মসজিদে সৌন্দর্য বর্ধনের জন্য আমার ব্যাক্তিগত অর্থায়নে আমি এই টাকা প্রদান করেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। এবং ভবিষ্যৎ এ ও এই দান অব্যাহত থাকবে বলে আশ্বাষ প্রদান করেন তিনি।

উল্লেখ্য, পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী গত ২৬ জুন শুক্রবার গুইমারা হাজীপাড়া জামে মসজিদে ও নিজস্ব অর্থায়নের মসজিদের সৌন্দর্য বর্ধনের জন্য নগদ দুইলক্ষ পঁঞ্চাশ হাজার টাকা প্রদান করেন।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares