সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় গ্যাস সিলিন্ডারের মধ্য ফেনসিডিল, আটক ৫ সাভারে জবাইকৃত নব জাতকের লাশ উদ্ধার ছিনতাইকারীর মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত ফতোয়াবাজদের আইনের আওতায় এনে শাস্তির দাবী ঝালকাঠি স্বেচ্ছাসেবকলীগের মহম্মদপুরে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ প্রধানমন্ত্রীর স্বপ্ন যেন কেউ নস্যাৎ করতে না পারে: যুবলীগ চেয়ারম্যান সাভারে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে আটক ১

গুড়ের সাথে রাসায়নিক মেশানোর দায়ে জরিমানা

কবির হোসেন, রাজবাড়ী

রাজবাড়ীতে গুড়ের সাথে রাসায়নিক দ্রব্য ,চিনি ও রং মেশানোর দায়ে একটি গুড় কারখানায় অভিযান চালিয়ে ২০হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ২হাজার ২৫০ কেজি ভেজাল গুড় ও ১লিটার পানিতে গোলানো রঙ ও ২শ গ্রাম সাইট্রিক এসিড জ্বব্দ করে জনসম্মুখে ধ্বংস করা হয়।

মঙ্গলবার ( ১৯শে মে) রাজবাড়ী শহরের লক্ষীকোল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

রাজবাড়ী ভোক্তা সংরক্ষন অধিদফতরের সহকারি পরিচালক মোঃশরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গুড়ের সাথে রাসায়নিক দ্রব্য ,চিনি ও রং মিশিয়ে বিক্রি করে ভোক্তাদের সাথে প্রতারনা করে যাচ্ছে ঐ ব্যবসায়ী। এর প্রেক্ষিতে গুড় কারখানায় অভিযান চালিয়ে ২০হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় ২হাজার ২৫০ কেজি ভেজাল গুড় ও ১লিটার পানিতে গোলানো রঙ ও ২শ গ্রাম সাইট্রিক এসিড জ্বব্দ করে জনসম্মুখে ধ্বংস করা হয়। জেলা প্রশাসন, সদর পুলিশ প্রশাসন ও পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর অভিযানে সহায়তা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ