শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

গৃহবধূকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ

উজ্জ্বল হোসেন, কুমারখালি (কুষ্টিয়া) প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালী থানার সদকী ইউনিয়নের উত্তর মুলগ্রামে বিয়ের ৭ মাস অতিবাহিত না হতেই গৃহবধূকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া যায়।

নিহতের বাবা রিকু পারভেজ অভিযোগ করে বলেন, তার মেয়ে ঈশিতা (২০) কুমারখালি সরকারী কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়াকালীন সময়ে সহপাঠী উত্তর মুলগ্রামের গাফফার মোল্লার ছেলে রাকিবুল ইসলাম (২১) এর সাথে সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তাদের পারিবারিক ভাবে বিবাহ দেওয়া হয়। কিন্তু বিবাহের ১ মাস অতিবাহিত না হতেই শুরু হয় দাম্পত্য জীবনে কলহ।

ঈশিতা মাঝেমধ্যেই বাবার বাড়িতে ফোন দিয়ে বলত আমার শ্বশুর বাড়ির লোকেরা আমার উপর খুব অত্যাচার করছে আমাকে তোমরা নিয়ে যাও। এমনকি ঘঠনার আগেরদিন ১৯ জুন ঈশিতা ফোন দিয়ে তাকে নিয়ে যেতে বললে ঈশিতার মা তাকে আনতে যায় কিন্তু ঈশিতার শ্বশুর গাফফার মোল্লা বাধা দিয়ে বলে কয়েকদিন পরে নিয়ে যাবে। ঈশিতার মা ঈশিতাকে না নিয়ে চলে আসে। ঘটনার দিন ২০ জুন সামান্য ব্যাপার নিয়ে রাকিবুল ইসলাম (স্বামী) ঈশিতাকে মারধর করে। ঈশিতা বাবার বাড়ির উদ্দেশ্যে কিছু দূর চলে আসলে রাকিবুল ও তার ভাই শরিফুল তাকে জোরকরে ধরে বাড়িতে নিয়ে হত্যা করে ঘরের ডাবে ঝুলিয়ে রাখে।
এলাকাবাসী জানায় রাকিবুল ও শরিফুল তারা ঘটনার দিন থেকে বাড়িতে না থাকলেও ২২ জুন বাড়িতে ফিরেছে।

রাকিবুলের ভাই শরিফুল হত্যার বিষয় অস্বীকার করে জানায়, আমি তখন বাড়িতে ছিলাম না। মাঠে কাজ করছিলাম হঠাৎ ১১টার দিকে খবর শুনে বাড়িতে এসে দেখি লোকজন ঘরের দরজা ভাঙ্গার চেষ্টা করছে পরে দরজা ভেঙ্গে দেখা যায় ঈশিতা গলায় দড়ি নিয়ে আত্মহত্যা করছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান জানায় লাশ পোস্ট মর্টেমে পাঠানো হয়েছে রিপোর্ট দেখে জানা যাবে হত্যা নাকি আত্নহত্যা এবং সেই অনুযায়ী প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স