বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

গোপালগঞ্জে আর্মির বউকে নিয়ে পালালেন ছাত্রলীগ নেতা
গোপালগঞ্জ প্রতিনিধি / ৩৩৯ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ০৪ অগাস্ট ২০২১

মহামারী করোনার মধ্যেই এক সেনাবাহিনীর সদস্যের বউকে নিয়ে পালালেন গোপালগঞ্জ জেলার সদর উপজেলার উলপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আজিজ মোল্লা।

জানা গেছে, উলপুর ইউনিয়নের কামরুল মোল্লার ছেলে আজিম মোল্লার সাথে প্রতিবেশী শামীম মোল্লার বউ মানসুরা বেগমের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। এনিয়ে মেয়ে এবং ছেলের পরিবারের সাথে কয়েকবার মিটিং হয়েছে এবং তাদের উভয়কে একে অপরের সাথে যোগাযোগ করতে নিষেধ করা হয়েছে। সবশেষ গত ২১ এপ্রিল তারা দুজন একসাথে পালিয়ে যায়।

শামীম মোল্লার বউ মানসুরা বেগমের ঘরে একটি ৩ বছরের বাচ্চা রয়েছে। মাকে খুজে না পেয়ে ছেলেটি মা বলে চিৎকার করছে। শিশুটির কান্নাকাটিতে পুরো পরিবার অসহায় হয়ে পড়েছে।

এ ব্যাপারে উলপুর ইউনিয়নের সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ সম্পাদক শেখ নুর কুতুবুল আলম বলেন, এই ঘটনাটি আমাদের এলাকার সকলের জন্য খুবই লজ্জাজনক। যতদূর জেনেছি পরকীয়া প্রেমের সূত্র ধরে এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় মেয়ে পক্ষ গোপালগঞ্জ সদর থানায় আজিম মোল্লা এবং তার পিতা ও ভাই সহ মোট ৫ জনকে আসামী করে ছিনতাই ও অপহরণের একটি মামলা করেছে।

গোপালগঞ্জ সদর থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল সিকদার বলেন, ঘটনাটি শোনামাত্রই তার পরিবারের সাথে যোগাযোগ করেছি এবং তাকে খুঁজে বের করার চেষ্টা চালিয়েছি। কিন্তু লকডাউন এর কারণে সেই প্রচেষ্টা খুব বেশি ফলপ্রসূ হয়নি। সে যদি পালিয়ে বিয়ে করে তাহলে অবশ্যই ছাত্রলীগের পদে থাকতে পারবে না। এছাড়া আগামীকাল জেলা ছাত্রলীগের সাথে মিটিং রয়েছে সেখানে জেলার ছাত্রলীগ নেতাদের সাথে আলোচনা করে আজিম মোল্লার ব্যাপারে একটি সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares