বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন

বালিয়াডাঙ্গীতে শিক্ষার্থীদের উদ্যোগে ও গ্রিন ভয়েসের সহায়তায় ত্রাণ বিতরণ

মেহেরাবুল ইসলাম সৌদিপ,জবি প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বিশ্ববিদ্যালয় ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন স্টুডেন্ট এসোসিয়েশন অব বালিয়াডাঙ্গি উদ্যেগে এবং পরিবেশবাদী সংগঠন গ্রীন ভয়েস এর সহযোগীতায় দ্বিতীয় ধাপে ১২২টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

রোববার (৫ এপ্রিল) দ্বিতীয় ধাপে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।। এর আগে গত ১ এপ্রিল ১ম ধাপ সম্পন্ন করেন । প্রথম বারে ৫০টি ও দ্বিতীয় বারে ৭২টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন । খাদ্য সামগ্রী বিতরণের সময় স্টুডেন্ট অব এসোসিয়েশনের সদস্যরা উপস্থিত ছিলেন মাসুদ রানা মুন্না, সোহানুর রহমান সুইট, তিতলী নাজনীন, আকতার, শামীম, তোরান, তুষার, আসাদুজ্জামান নুর, জসিম, হামিদ, তৈমুর রহমান সহ আরো অনেকেই। এসময় তারা করোনা ভাইরাস সচেতনতা সম্পর্কে বিশেষ ভাবে নিজেকে সচেতন রাখার লক্ষ্যে বার বার সাবান দিয়ে হাত ধোয়া, জনসমাগম এড়িয়ে চলা, মাক্স ব্যবহার করা, অপ্রয়োজনে বাড়ীর বাইরে বের না হওয়া সহ বিভিন্ন রকম সচেতনতা মূলক পরামর্শ দেন।

দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিয়ে স্টুডেন্ট এসোসিয়েশন অব বালিয়াডাঙ্গির সদস্য ফাহমিদা নাজনীন বলেন,আমরা সাধ্যমত চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়ানোর। দুঃসময়ে মানুষের পাশে থাকতে পেরে ভালো লাগছে । আমাদের পরিবেশবাদী যুবাদের সংগঠন গ্রীন ভয়েস সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে । তিনি আরো বলেন, এই সময়ে বিত্তবানদের সহযোগীতার হাত বাড়িয়ে দিলে এই দেশে সমস্যা সৃষ্টি হওয়ার কোন কারণ দেখি না। বিত্তবানদের দুস্থ ও অসহায়দের পাশে দাড়ানোর জন্য আহ্বান জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

One response to “বালিয়াডাঙ্গীতে শিক্ষার্থীদের উদ্যোগে ও গ্রিন ভয়েসের সহায়তায় ত্রাণ বিতরণ”

  1. Nahid hasan says:

    Onek valo kaj.. Ageye jan.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স