সোমবার, ২১ জুন ২০২১, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার কাল থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন চাঁপাইনবাবগঞ্জে

ঘরে আগুন দিল সাবেক স্বামী, প্রাণ গেল স্ত্রীর!

শেখ ইমরান হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি

সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন সাতক্ষীরার এক নারী।
টানা ১৩ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি থাকার পর বুধবার দুপুরে ফারহানা আক্তার রত্না নামে ওই নারী মারা যান।

ফারহানার মৃত্যুর ঘটনায় মামলা হলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। তারা বলছে, তদন্ত চলমান।

নিহত ফারহানা খুলনা জেলার পাইকগাছা উপজেলার মালোত গ্রামের রোকন সরদারের মেয়ে। সাতক্ষীরার তালা উপজেলার মোবারকপুর গ্রামের অসীম সাধুর বাড়িতে স্বামীসহ ভাড়া থাকতেন তিনি।

তার বাবা রোকন সরদার জানান, ২০০৯ সালের ২৮ সেপ্টেম্বর খুলনার ভরতভায়না গ্রামের সোহরাব হোসেনের ছেলে মিজানুর রহমানের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। মিজানুর রহমান যৌতুকের জন্য মেয়েকে নির্যাতন করতো। এ নিয়ে বিরোধ হওয়ায় মিজানুর ও ফারহানার মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। গত চার মাস আগে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মৃত. আবদুস সাত্তারের ছেলে হাসিবুর রহমানের সঙ্গে বিয়ে হয় ফারহানার।

তিনি আরও বলেন, গত ২১ ফেব্রুয়ারি রাত একটার দিকে তার মেয়েজামাই হাসিবুর রহমান মশার কয়েল কিনতে দোকানে যান। ওই মুহূর্তে ‘আগে থেকে ওৎ পেতে থাকা’ ফারহানার সাবেক স্বামী তার ঘরের ভেতর পেট্রোল দিয়ে আগুন জ্বালিয়ে পালিয়ে যায়।

ফারহানার চিৎকারে বাড়ির মালিকসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরবর্তী সময়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হয় তাকে।

রোকন সরকার বলেন, “আগুনে পুড়ে মেয়ে মারা গেল, মামলা করেছি। তবে পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করেনি।”

ঘটনার বিষয়ে তালা থানার ওসি মেহেদী রাসেল বলেন, “ফারহানার সাবেক স্বামীসহ চারজনকে আসামি করে মামলা করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স