বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

ঘোড়াঘাট ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে মানবতার বাজার
মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট দিনাজপুর প্রতিনিধি / ১৬২ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বসানো হয়েছে মানবতার বাজার।

সারাদেশে করোনা ভাইরাস মোকাবেলা ও সংক্রমণ রোধে সরকারের নানা বিধিনিষেধ থাকায় বিপাকে পড়েছে সাধারণ খেটে খাওয়া দিনমজুর, হতদরিদ্র, নিম্ন ও নিম্নমধ্যবিত্ত আয়ের মানুষগুলো। এমন পরিস্থিতিতে মানবতার হাত বাড়িয়ে দিয়ে বিনামূল্যে মানবতার বাজার’ বসিয়েছে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগ।

শনিবার উপজেলার ঘোড়াঘাট সরকারি কলেজ মাঠে আলু, পিয়াজ, টমেটো, করোল্লা ও শাক সহ বিভিন্ন সবজির সমাহার নিয়ে বসেছে উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা। সামাজিক দুরত্ব মেনে উপজেলার যেকোন অসহায় ও দরিদ্র ব্যক্তি লাইনে দাঁড়িয়ে এই বাজার থেকে বিনামূল্যে সবজি সংগ্রহ করতে পারবে। সেই সাথে সবজি নিতে আসা সকল ব্যক্তির শরীরে ও বাজারের ব্যাগে জীবানুনাশক স্প্রে করে তারপর বাজার সমাহার বিতরণ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম আশরাফ বলেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের দিক নির্দেশনায় আমরা বিনামূল্যে ‘মানবতার বাজার’ বসিয়েছি। ছাত্রলীগের দীর্ঘদিনের সুনাম অক্ষুণ্ণ রাখতে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন ঘরিবন্দি মানুষের জন্য আমাদের এই ‘মানবতার বাজার’ কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares